বিজ্ঞাপন

 অনলাইন  বিজ্ঞাপন হলো অনলাইনে চিহ্নিত উদ্যোক্তা কর্তৃক অর্থের বিনিময়ে, ধারণা, পণ্য ও সেবার নৈর্ব্যক্তিক উপস্থাপনা ও প্রসার। বিজ্ঞাপন একটি একমুখী যোগাযোগ ব্যবস্থা। সাধারণত পণ্য ও সেবার প্রতি জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করার জন্য বিজ্ঞাপন প্রচারিত হয়, তবে এছাড়াও বিজ্ঞাপনের বিবিধ উদ্দেশ্য আছে।

কেন আপনি আমাদের সাইটে বিজ্ঞাপন প্রদর্শন করাবেন ?

Admissionwar.com বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় শিক্ষামূলক ব্লগ বা ওয়েবসাইট । আমাদের ওয়েব সাইটে যেসকল কারনে বিজ্ঞাপন দিবেন-

  • বাংলাদেশে সবচেয়ে বেশি ভিজিটরের শিক্ষামূলক ওয়েব সাইট । অ্যালেক্সা র‌্যাংকিং এ বাংলাদেশে Admissionwar.com এর অবস্থান ১০৮ তম । 
  • প্রতিদিন ভিজিটরের সংখ্যা ১.৫ লাখেরও বেশি । আর প্রতিমাসে ভিটিজ হয় প্রায় ৩০ লাখেরও বেশি বার । প্রতি মাসে আমাদের ইউনিক ভিজিটর প্রায় ২২ ।
  • আমাদের ৯০% ভিজিটরের বয়স  ১৮-৩০ এর মধ্যে ।

বিজ্ঞাপনের মূল্য তালিকা

বিজ্ঞাপনের অবস্থান

আকার

মূল্য

হোমপেজের উপরের ব্যানার ৭২৮X১০০ পিক্সেল ২৫,০০০ টাকা
হোমপেজের ডান পাশে (সাইডবার/উইজেট) ৩০০X২৫০ পিক্সেল ২০,০০০ টাকা
হোমপেজের মাঝের অংশে ৭২৮X১০০ পিক্সেল ২০,০০০ টাকা
সকল আর্টিকেল পেজের শুরুতে ৭০০X৯০ পিক্সেল ১৮,০০০ টাকা
সকল আর্টিকেল পেজের ডানে (সাইডবার/উইজেট) ৩০০X২৫০ পিক্সেল ১৫,০০০ টাকা
সকল আর্টিকেল পেজের মাঝে ৭০০X৮০ পিক্সেল ১২,০০০ টাকা
সকল আর্টিকেল পেজের নিচে ৩০০X১৫০ পিক্সেল ৫,০০০ টাকা

বিজ্ঞাপন প্রদর্শনের নীতিমালা

১। কমপক্ষে ১ (এক)মাস থেকে সর্বোচ্চ ১২ (বারো) মাসের জন্য চুক্তি করা যাবে। মাস বলতে বুঝাবে, ‘যেদিন থেকে বিজ্ঞাপন প্রকাশিত হবে সেদিন থেকে পরবর্তী ২৯ দিন অর্থাৎ মোট ৩০ দিন’।

৩। চুক্তিবদ্ধ সময়ের পর বিজ্ঞাপন-চুক্তি নবায়ন করতে হবে।

৪। বিজ্ঞাপনের মূল্য তালিকা যে কোন সময় পরিবর্তিত হতে পারে, তবে যে সময়ের জন্য গ্রাহক মূল্য পরিশোধ করেছেন, সে সময়ের জন্য তাকে আর অতিরিক্ত মূল্য পরিশোধ করতে হবে না।

৫। সার্ভারের সমস্যা বা সাইট রক্ষণাবেক্ষণের জন্য বা কোন দূর্ঘটনা বা অন্য যে কোন কারনে সাইট অনলাইনে না থাকলে তার জন্য কোন চার্জ প্রযোজ্য হবে না এবং গ্রাহককে অফলাইনে থাকা সময়টুকু ক্ষতিপূরণ হিসেবে পরবর্তীতে পূরণ করে দেয়া হবে। তবে জাতীয় দূর্যোগ যেমন ফাইবার অপটিক ক্যাবলে ত্রুটি ইত্যাদি যেকোন জাতীয় দূর্যোগে দেশের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকলে তা এই ক্ষতিপূরণের আওতায় আসবে না।

৬। বিজ্ঞাপন তৈরি বাবদ কোন চার্জ প্রযোজ্য হবে না।

৭। কোন পূর্ব ঘোষনা দিয়ে বা না দিয়ে  কর্তৃপক্ষ এই শর্ত সমূহের যে কোনটি যে কোন সময় পরিবর্তন, পরিমার্জন বা পরিবর্ধনের সম্পূর্ন ক্ষমতা সংরক্ষণ করে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

Email : [email protected] 

Facebook Page  : www.facebook.com/admission17

এই সম্পর্কিত আরো

সরাসরি চ্যাট করুন
Close