চাকরির নিয়োগ

১৭৬ পদে মোংলা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

মোংলা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি: মোংলা বন্দর কর্তৃপক্ষের অধীন সরাসরি নিয়োগযোগ্য রাজস্বখাতভুক্ত এবং অস্থায়ীভাবে রাজস্ব খাতে  নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। সম্পূর্ণ মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০বিস্তারিত দেওয়া হল।

মোংলা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

মোংলা বন্দর বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বাগেরহাট জেলায় অবস্থিত। এটা দেশের ২য় বৃহত্তম সমুদ্র বন্দর। এটি খুলনা শহর থেকে ৪৮ কিলোমিটার দক্ষিণে অবস্থিত। বন্দরটি ১ ডিসেম্বর, ১৯৫০ সালে প্রতিষ্ঠিত হয়। এটি বাগেরহাট জেলার মংলা উপজেলার শেহালাবুনিয়া মৌজায় পশুর নদী ও মোংলা নদীর সংযোগস্থলে অবস্থিত। মোংলা বন্দর কর্তৃপক্ষ ৬টি পদে মোট ১৭৬ জনকে নিয়োগ দেবে। উক্ত পদ গুলোতে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।


MPA-Job-Circular-2020-PDF-1

MPA-Job-Circular-2020-PDF-2

মোংলা বন্দর জব সার্কুলার ২০২০

আপনি যদি নিজেকে যোগ্য মনে করেন তাহলে অবশ্যই আপনি আবেদন করবেন কিন্তু তার আগে আপনাকে মোংলা বন্দর চাকুরী বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে হবে।নিচের বিস্তারিত সকল তথ্য দেখুন আর সবার আগে আবেদন করে ফেলুন।

  • প্রতিষ্ঠানঃ মোংলা বন্দর কর্তৃপক্ষ
  • পদ সংখ্যাঃ ১৭৬টি
  • আবেদন ফীঃ ৫০০/-, ১০০/- ও ৫০/- টাকা
  • আবেদন শুরুঃ ২০ সেপ্টেম্বর ২০২০
  • আবেদনের লিংকঃ http://www.mpa.gov.bd/
  • আবেদনের শেষ তারিখঃ ৪ অক্টোবর ২০২০

মোংলা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী

আবেদনপত্র আগামী ১০/১০/২০২০ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পরিচালক (প্রশাসন),মোংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর-মোংলা ৯৩৫১, জেলা-বাগেরহাট বরাবর পৌছাতে হবে।

  • অনলাইনে আবেদন ফরমপুরণ ব্যতিরেকে স্বহস্তে পূরণকৃত আবেদন গ্রহন করা হবে না।
  • আবেদনপত্র ডাকযোগে অথবা কুরিয়ার যোগে প্রেরণ করতে হবে।
  • হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।
  • আবেদনকারী অনলাইন আবেদনের ০১(এক) কপি সংরক্ষণ করবে।

মোংলা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন পদ্ধতি

প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন ঠিকানাঃ www.mpajobsbd.com। অনলাইনে আবেদন শুরুর তারিখঃ ২০/৯/২০২০ তারিখ সকাল ১০.০০ ঘটিকা এবং শেষ সময় ০৪/১০/২০২০ তারিখ রাত্র ১২.০০ ঘটিকা।অনলাইনে আবেদন ফরম যথাযথভাবে পূরণপূর্বক সফলভাবে সাবমিট করার পর ফাইনাল কম্পিউটার প্রিন্ট আউট কপির সাথে মোংলা বন্দর কর্তৃপক্ষ এর অনুকূলে যে কোন তফশিলী ব্যাংক হতে ১নং ক্রমিকের পদের ক্ষেত্রে ৫০০/- (পীচশত) টাকা, ২ থেকে ৪নং ক্রমিকের পদের ক্ষেত্রে-১০০/-(একশত) টাকা এবং ৫ থেকে ০৬ নং ক্রমিকের পদের ক্ষেত্রে -৫০/-(পঞ্চাশ) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য), ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তালা ০৩ কপি ছবি সংযুক্ত করে এবং খামের উপর পদের নাম উল্লেখপূর্বক  প্রেরণ করতে হবে।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button