জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৩য় বর্ষ রুটিন (পরবর্তিত)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার পরবর্তিত সময়সূচী ও কেন্দ্রতালিকা প্রকাশ হয়েছে। গত ৫   জানুয়ারী  জাতীয় বিশ্বাবদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে অনার্স তৃতীয় বর্ষ নতুন রুটিন  প্রকাশিত হয় । আজকে 3য় বর্ষ রুটিন নিয়ে বিস্তারিত আলোচনা করা হল ।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার রুটিন

এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স তৃতীয় বর্ষ (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ হতে কার্যকর সিলেবাস অনুযায়ী) পরীক্ষার্থীদের পরীক্ষা নিমােক্ত তারিখ ও সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচী পরিবর্তন করতে পারবেন। অনার্স ৩য় বর্ষ পরীক্ষা ৩ ফেব্রুয়ারী ২০২০ তারিখ থেকে শুরু হয়ে তত্ত্বীয় বিষয় সমূহের পরীক্ষা ২৭ ফেব্রুয়ারী  ২০২০ তারিখে শেষ হবে। প্রতিটি পরীক্ষা বেলা ১:৩০ টায় আরম্ভ হবে।

সম্মান তৃতীয় বর্ষ রুটিন

অনার্স ৩য় বর্ষ নতুন রুটিন

অনার্স ৩য় বর্ষ রুটিন

বিঃ দ্রঃ ১। পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও ০২(দুই) কপি বিবরণী www.nu.ac.bd/admit অথবা WWW.nubd.info/college ওয়েবসাইট হতে কলেজ পাসওয়ার্ড ব্যবহারের মাধ্যমে ডাউনলােড করে প্রিন্ট কপি নিতে হবে এবং প্রবেশপত্রের নির্ধারিত স্থানে পরীক্ষার্থীদের ০১(এক) কপি ছবি আইকাগাম দিয়ে লাগিয়ে তার উপর অধ্যক্ষ মহােদয় স্বাক্ষর করে তা পরীক্ষার্থীদের মধ্যে বিতরণের ব্যবস্থা করবেন। |

২। পরীক্ষার্থীদের বিবরণী ০১(এক)কপি নিজ কলেজে সংরক্ষণ করে কলেজ কর্তৃপক্ষ আসন বিন্যাসের জন্য আর এক কপি বিবরণী ও কেন্দ্র ফি বাবদ আদায়কৃত অর্থের টাকা পরীক্ষা শুরুর তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট জমা দিবেন।

৩। ২০১৯ সালের ব্যবহারিক পরীক্ষার নম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সফ্টওয়ার থেকে ডাউনলােড করে অন-লাইনের মাধ্যমে প্রেরণ করতে হবে এবং তার প্রিন্ট কপিসহ পরীক্ষার্থীদের স্বাক্ষরলিপি ও অন্যান্য কাগজপত্রাদি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, অনার্স তৃতীয় বর্ষ শাখায় পরীক্ষা শেষ হওয়ার পরবর্তী ১০ কার্যদিবস এর মধ্যেই হাতে হাতে জমা দিতে হবে। ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠানের তারিখ যথাসময়ে জানানাে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল আপডেট, বই ও অন্যান্য লেকচার শীট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

admissionwar-fb-page aw-fb-group

Related Articles

Back to top button