জাতীয় বিশ্ববিদ্যালয় রুটিন

ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২১ পিডিএফ (নতুন সময়সূচী)

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী পাস কোর্স ১ম বর্ষ পরীক্ষার নতুন রুটিন ২০২১ পিডিএফ । ডিগ্রী  ১ম বর্ষ রুটিন ২০২১ বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট nu.ac.bd এ প্রকাশ করা হয় । এই অনুচ্ছেদে পরীক্ষার রুটিন সম্পর্কিত তথ্য ও রুটিন পিডিএফ ডাউনলোড করা প্রক্রিয়া নিয়ে বিস্তারিত আলোচনা করা হল ।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হয়েছে। নতুন সময়সূচী অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর ২০২১ তারিখ হতে ডিগ্রি  ১ম বর্ষ পরীক্ষা শুরু হবে। পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

একনজরে
পরীক্ষার নাম : ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ( ১ম বর্ষ)

পরীক্ষার কোড : ১১০১

পরীক্ষা শুরু : ৩০ ডিসেম্বর ২০২১

পরীক্ষা শেষ : ২৯ জানুয়ারী ২০২১

ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২১ (নতুন)

অনিবার্য কারণবশত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন পরিবর্তন করা হয়েছে এবং অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে । পরীক্ষার নতুন রুটিনটি নিচে যুক্ত করা হল ।

Degree-1st-year-routine-2021-1


Degree-1st-year-routine-2021-2

বিশেষ জ্ঞাতব্য

 পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.nu.edu.bd এবং www.nu.edu.bd /degree -এ পাওয়া যাবে। পরীক্ষা সংক্রান্ত জরুরী তথ্যের জন্য পরীক্ষা চলাকালিন প্রতিদিন অন্তত ৩ বার (সকাল, দুপুর, রাত) জাতীয় বিশ্ববিদ্যালয়ের উল্লিখিত ওয়েব সাইট ভিজিট করার জন্য অনুরোধ করা হল। উল্লেখ্য কোন বিজ্ঞপ্তি ডাক মারফত প্রেরণ করা হবে না।


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষ ফলাফল ২০২১

মোবাইলের এসএমএস এর মাধ্যমে আপনি  আপনার ১ম বর্ষ ডিগ্রী রেজাল্ট এবং সার্টিফিকেট কোর্সের রেজাল্ট দেখতে পারবেন। এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট 2018 পেতে নিচের নিয়ম অনুসরণ করুন।

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU স্পেস DEG স্পেস আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।
উদাহরণঃ NU DEG 123456 send 16222

ইন্টারনেটের মাধ্যমে ডিগ্রি ১ম বর্ষের রেজাল্ট দেখতে ভিজিট করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd/results

ডিগ্রী রেজাল্ট ও অন্যান্য পরীক্ষার আপডেট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button