ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল রেজাল্ট ২০১৯ । iu.ac.bd

ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল রেজাল্ট ২০১৯। ইবি ফাজিল ৩য় বর্ষ  ফলাফল ১৭ জুন 2019 তারিখে ইসলামী বিশ্ববিদ্যালয় রেজাল্ট ওয়েবসাইট iu.ac.bd তে প্রকাশ করা হল । আজকে আমরা ফাজিল ফলাফল 2019 নিয়ে বিস্তারিত আলোচনা করব ।

ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল রেজাল্ট ২০১৯

ফাযিল স্নাতক ২য় বর্ষ (অনিয়মিত) ও ৩য় বর্ষ পরীক্ষা-২০১৭ এবং কামিল স্নাতকোত্তর ২য় পর্ব (অনিয়মিত) পরীক্ষা-২০১৬-এর ফলাফল সিন্ডিকেটের অনুমােদন সাপেক্ষে সাময়িকভাবে ১৭-০৬-২০১৯ খ্রি. তারিখে এতদ্বারা প্রকাশ করা হলাে।
প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি অথবা অনভিপ্রেত ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা পরিবর্তন, পরিবর্ধন, সংশােধন ও বাতিল করার পূর্ণ। ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে ।

 

ফাজিল পরীক্ষার ফলাফল ২০১৯ সংক্রান্ত নোটিশ

ফাজিল রেজাল্ট ২০১৯

 

ফাজিল রেজাল্ট দেখার নিয়ম

ইসলামী বিশ্বদ্যালয়ের ফলাফল দেখার জন্য আলাদা কোন ওয়েবসাইট নেই । সকল পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয় । এত করে ম্যানুয়ালী সার্চ করে রোল নাম্বার বের করতে হয় ।

  • সর্বপ্রথম ইসলামী বিশ্বদ্যালয়ের ওয়েব সাইট  www.iu.ac.bd  এ প্রবেশ করুন ।
  • এখন সাম্প্রতিক যে কোন রেজাল্টের জন্য Notice Board বোর্ড এ যান ।
  • নোটিশ বোর্ড থেকে ফাজিল ৩য় বর্ষ  রেজাল্ট 2019 ডাউনলোড করুন ।

উল্লেখ্য যে, প্রকাশিত ফলাফলে কোন প্রকার ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা অবশ্যই ফল প্রকাশের দিন হতে পরবর্তী ৩০ (ত্রিশ) দিনের মধ্যে নিমস্বাক্ষরকারীকে লিখিতভাবে অবহিত করতে হবে (বিষয়টি কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সংশ্লিষ্ট মাদ্রাসাকে অবহিত করবেন)। অন্যথায় এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে দায়ী করা যাবে না।

Related Articles

Back to top button
Close