এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন শূণ্যপদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ (পদসংখ্যা ৩৯৫৩৫ টি)

এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন শূণ্য পদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) শুণ্যপদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি/ সার্কুলার  www. ntrca.gov.bd ও ngi.teletalk.com.bd  ওয়েব সাইটে প্রকাশ করেছে ।আজকে আমরা এনটিআরসিএ  শিক্ষক নিবন্ধন শূণ্য পদ নিয়োগ নতুন বিজ্ঞপ্তি 2018 নিয়ে বিস্তারিত আলোচনা করব ।

এনটিআরসিএ  শিক্ষক নিবন্ধন শূণ্য পদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

আবেদন  শুরু : ১৯.১২.২০১৮

আবেদন শেষ :  ০২.০১.২০১৯

বয়সসীমা : ৩৫ বছর বা তার কম ( ১২.০৬.২০১৮ পর্যন্ত)

পদসংখ্যা : ৩৯৫৩৫

শিক্ষক নিয়ােগের লক্ষ্যে এনটিআরসিএ কর্তৃক সমগ্র দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহ হতে বিগত ২৬.০৮.১৮ তারিখ থেকে ৩০,০৯.২০১৮ তারিখ পর্যন্ত নিয়ােগযােগ্য শূন্য পদের চাহিদা (e-Requisition) আহবান করা হলে সর্বমােট ৩৯৫৩৫ টি শিক্ষক পদ পূরণের জন্য অনলাইনে চাহিদা পাওয়া যায়- যার বিস্তারিত তালিকা http://ngi.teletalk.com.bd এবং www. ntrca.gov.bd এ বিজ্ঞপ্তি (e-Advertisement) আকারে প্রকাশ করা হয়েছে।

আগ্রহী সকল নিবন্ধন প্রাপ্ত ব্যক্তিবর্গ (যাদের বয়স ১২.০৬.২০১৮ তারিখে ৩৫ বছর বা তার কম এবং শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের জারীকৃত সর্বশেষ জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা-২০১৮ তে উল্লিখিত শিক্ষাগত যােগ্যতা রয়েছে) তাঁরা উক্ত চাহিদা তালিকায় বর্ণিত তাঁর সংশ্লিষ্ট পদসমূহের জন্য আগামী ১৯.১২.২০১৮ তারিখ হতে ০২.০১.২০১৯ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন (eApplication) পেশ করতে পারবেন। প্রাপ্ত সকল আবেদনসমূহ সরকারি বিধি-বিধানের আলােকে সমন্বিত জাতীয় মেধার ভিত্তিতে বাছাইপূর্বক প্রতিটি পদের বিপরীতে এনটিআরসিএ থেকে চূড়ান্তভাবে একজনকে নিয়ােগের জন্য সুপারিশ করে সংশ্লিষ্ট SMC/MMC/GB-এর নিকট প্রেরণ করা হবে এবং নির্বাচিত প্রার্থীকে SMS এর মাধ্যমে জানানাে হবে।

এনটিআরসিএ  শিক্ষক নিবন্ধন শূণ্য পদ নিয়োগ সার্কুলার 2018

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন http://ngi.teletalk. com.bd এবং www.ntrca.gov.bd.


শিক্ষক নিবন্ধনের সকল আপডেট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

admissionwar-fb-page

aw-fb-group

এই সম্পর্কিত আরো

Back to top button
Close