জাতীয় বিশ্ববিদ্যালয় রুটিন

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড করুন ।

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত হয়েছে । জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স প্রথম বর্ষ সময়সূচি  টি  বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয় । আগামী আগষ্ট মাসের  ১ তারিখ 2019 থেকে অনার্স ১ম বর্ষ পরীক্ষার শুরু হবে ।

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-২০১৮ , ২০১৬-২০১৭ ও ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৪-২০১৫ ও ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের শুধুমাত্র Promoted শিক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্সের ২০১৯ সালের অনার্স-১ম বর্ষ পরীক্ষার সময়সূচি নিমে প্রকাশ করা হ’ল। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করে।

NU Honours 1st year routine 2019 PDF NUHonours routine 2019

অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি ২০১৯ ডাউনলোড করুন

অনার্স প্রথম বর্ষ ফরম পূরণ বিজ্ঞপ্তি

সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-২০১৮, ২০১৬-২০১৭ ও ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৩-২০১৪ ও ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের শুধুমাত্র Promoted শিক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্সে ২০১৯ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। অনার্স ১ম বর্ষ শিক্ষার্থীদের পরীক্ষার ফরমপূরণ সংক্রান্ত আবেদন ও সংশ্লিষ্ট কোর্সের ইনকোর্স নম্বর প্রদানসহ (নিয়মিত এবং অনিয়মিত পরীক্ষার্থীদের যাদের ইনকোর্স নম্বর পূর্বে প্রেরণ করা হয়নি) যাবতীয় কার্যক্রম On-Line এ ০৬/০৫/২০১৯ তারিখ থেকে শুরু হবে। নিমোক্ত সময়সূচি অনুযায়ী আবেদন ও বিবরণী ফরমপূরণ সাপেক্ষে সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষ পরীক্ষার্থীদের আবেদন ফরম নিশ্চয়ন করবেন। জমাদানের তারিখ, আনুষঙ্গিক নিয়ম ও শর্তাবলী নিমে প্রদত্ত হলাে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি পরবর্তীতে সংশ্লিষ্ট সকলকে জানানাে হবে।

সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তির আপডেট, বই ও অন্যান্য লেকচার শীট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button