অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ আবেদন পদ্ধতি

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি. । গত ২২ মে ২০১৯ তারিখে অনার্স ২য় বর্ষ ফলাফল প্রকাশিত হয় । যারা ফলাফল  অনার্স ২য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ এর জন্য আবেদন করতে চান তারা আগামী ১৬/০৬/২০১৯  পর্যন্ত আবেদন করতে পারবেন ।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি

সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০১৮ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার প্রকাশিত ফলাফলের উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য আগামী ২৩/০৫/২০১৯ তারিখ বৃহস্পতিবার সকাল ১০:০০ টা থেকে ১৬/০৬/২০১৯ তারিখ রবিবার দুপুর ০২:০০ টা পর্যন্ত Online এ আবেদন করা যাবে এবং ১৭/০৬/২০১৯ তারিখ সােমবার বিকাল ০৪:০০ টা পর্যন্ত ব্যাংকে টাকা জমা দেয়া যাবে।

গুরুত্বপূর্ণ তথ্য
আবেদন শুরু : ২৩ মে ২০১৯ তারিখ বৃহস্পতিবার সকাল ১০:০০ টা থেকে

আবেদন শেষ : ১৬ জুন ২০১৯ তারিখ রবিবার দুপুর ০২:০০ টা পর্যন্ত

আবেদনের মাধ্যম : অনলাইন

ব্যাংকে টাকা জমাদানের শেষ সময় : ১৭ জুন ২০১৯ তারিখ সােমবার বিকাল ০৪:০০

ফলাফল পুনঃনিরীক্ষণ/নম্বর যাচাই ফি প্রতি কোর্স ৮০০/- (আটশত) টাকা।
*

পরীক্ষার্থী নিজেই WWW.nu.ac.bd ওয়েবসাইটে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে Pay Slip ডাউনলােড করতে পারবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের সঞ্চয়ী হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ সােনালী ব্যাংকের যে কোন শাখায় জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। পত্রকোড যথাযথভাবে পূরণ করতে হবে।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে Services Option-এ গিয়ে সােনালী সেবা পে-স্লিপ এ ক্লিক করবেন। তারপর Student Fee থেকে Rescruitning Fee সিলেক্ট করবেন।
বিঃ দ্রিঃ আবেদনের সময় সঠিকভাবে মােবাইল নম্বর প্রদান করলে ব্যাংক কর্তৃক সফলভাবে টাকা জমাদানের SMS Check Status Option-এ গিয়ে আবেদনের Payment Status দেখা যাবে।

অনার্স ফলাফল পুনঃনিরীক্ষণ নোটিশ

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ আবেদন পদ্ধতি

এই সম্পর্কিত আরো

Back to top button
Close