জাতীয় বিশ্ববিদ্যালয়জাতীয় বিশ্ববিদ্যালয় রুটিন

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ (পরিবর্তিত)

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড । জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ৯ নভেম্বর ২০১৯ ইং তারিখ থেকে অনুষ্ঠিত হবে। আজকে আমরা অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন নিয়ে বিস্তারিত আলোচনা করব ।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড

২০১৮ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষার সময়সূচি ও সংশিষ্ট সকলকে জানানাে যাচেছ যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮ সালের অনার্স ২য় বর্ষ (বিশেষ) পরীক্ষা আগামী ৯ নভেম্বর ২০১৯ ইং তারিখ থেকে নিম্নলিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।সময়সূচী অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর ২০১৯ তারিখে পরীক্ষা শেষ হবে ।  কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবেন ।

রুটিন পরিবর্তন সংক্রান্ত বিজ্ঞপ্তি

সংশিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৯ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা ১৪/১১/২০১৯ তারিখ থেকে সারা দেশে একযােগে শুরু হয়েছে। অনিবার্য কারণবশতঃ আগামী ১৯/১২/২০১৯, ২১/১২/২০১৯ ও ২৩/১২/২০১৯ তারিখ অনুষ্ঠিতব্য পরীক্ষাসমূহ স্থগিত করা হলাে। যুগিতকৃত পরীক্ষাসমূহ নিম্নলিখিত পরিবর্তিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।


5ndp3l-O93-Ppr7-Td-Kc-JLB

 

nu honours 2nd year routine 2019-1

বিশেষ নির্দেশনা

১। পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও রেজি: বিবরণী কলেজ অধ্যক্ষগন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট WWW.nu.ac.bd অথবা WWW.nubd.info/admit হতে কলেজের পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলােড করবেন। সমুদয় প্রবেশপত্র ও ২ (দুই) কপি রেজি: বিবরণী প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। প্রবেশপত্র বিতরণের পূর্বে পরীক্ষার্থীদের ছবি প্রবেশপত্রের নির্ধারিত স্থানে আইকা গাম দিয়ে লাগিয়ে অধ্যক্ষ মহােদয় ছবির উপর এবং নির্ধারিত স্থানে স্বাক্ষর করবেন। প্রবেশপত্র বিতরণের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে রেজিস্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে। পরীক্ষার্থীদের রেজি: বিবরণী ১ (এক) কপি কলেজে সংরক্ষন করে অন্য কপি কেন্দ্র ফি বাবদ আদায়কৃত
অর্থের ৩০০ (তিনশত) টাকা প্রতি পরীক্ষার্থী পরীক্ষা শুরুর তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট জমা দিবেন।

২। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (WWW.nu.ac.bd এবং www.nubd.info এ পাওয়া যাবে। পরীক্ষা চলাকালিনপ্রতিদিন অন্তত ২ (দুই) বার (সকাল এবং বিকাল) উল্লিখিত ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হ’ল। উল্লেখ্য ডাক যােগে পরীক্ষা সংক্রান্ত কোন বিজ্ঞপ্তি প্রেরণ করা হবে না।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯

অনার্স ২য় বর্ষ পরীক্ষার তিন বা চার মাসের মধ্যে ফলাফল প্রকাশ করা হবে ।  অনার্স ২য় বর্ষ রেজাল্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করার সাথে আমাদের ওয়েবসাইট থেকে নোটিফিকেশনের মাধ্যম্যে পেয়ে যাবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের রুটিন , ফলাফল ও অন্যান্য নোটিশ পেতে আমাদের ফেজবুক পেজে যোগ দিন।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button