জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল। ডিগ্রি ১ম বর্ষ ফলাফল  2019 জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট ওয়েবসাইট  nu.ac.bd তে প্রকাশ করা হয় ।  ২০১৮ সালের ডিগ্রী ১ম বর্ষ রেজাল্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হল ।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২৬ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার রাত ৮ টায় প্রকাশ করা হয় । একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমােদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার চূড়ান্ত ফলাফল অদ্য ২৬/০৯/২০১৯ তারিখে এতদ্বারা প্রকাশ হলাে। প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট ২০১৯ দেখার পদ্ধতি 

অনেক সময় সার্ভার ব্যস্ত থাকার কারণে অনলাইনে রেজাল্ট দেখা সম্ভব হয় না । তাই যারা অনলাইনে রেজাল্ট দেখত পারছেন না তারা মোবাইলের এসএমএস এর মাধ্যমে পেতে পারেন আপনার ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখে নিতে পারেন । এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট 2019 দেখার পদ্ধতিটি নিচে দেওয়া হল ।


আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU <Space> DEG <Space> আপনার রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।

উদাহরণঃ NU DEG 344555 SEND 16222

NU <Space>DEG < Spacce> Roll Number And Send To 16222 Number.

ডিগ্রি ১ম বর্ষ রেজাল্ট নোটিশ

যেভাবে দেখবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে তা নিম্ন-স্বাক্ষরকারীর বরাবরে লিখিত ভাবে জানাতে হবে। নির্ধারিত সময়ের পর কোন প্রকার আপত্তি/অভিযােগ গ্রহন করা হবে না

 

এই সম্পর্কিত আরো

Back to top button
Close