জাতীয় বিশ্ববিদ্যালয়জাতীয় বিশ্ববিদ্যালয় রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২০

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল। ডিগ্রি ১ম বর্ষ ফলাফল 2020 জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট ওয়েবসাইট  nu.ac.bd তে প্রকাশ করা হয় ।  ২০২০ সালের ডিগ্রী ১ম বর্ষ রেজাল্ট নিয়ে বিস্তারিত আলোচনা করা হল ।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২০

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমােদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার চূড়ান্ত ফলাফল অদ্য১ ২ আগষ্ট ২০২০ তারিখে এতদ্বারা প্রকাশ হলাে। প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

ডিগ্রি রেজাল্ট 2020

Roll Number:
Registration Number:
Exam Year:

রেজাল্ট দেখতে কোন সমস্যা হলে এই লিংকে প্রবেশ করুন

জাতীয় বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সকল আপডেট 

নোটিশ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল অদ্য ১২/০৮/২০২০ তারিখ সন্ধ্যা ৭:০০টায় প্রকাশ করা হবে। সারা দেশের ৭০৫ টি কেন্দ্রে ১৮৯২ টি কলেজের সর্বমােট ২,৫২,৭৮৭ জন (নিয়মিত, অনিয়মিত ও মান উন্নয়নসহ) পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেছে। গড় উত্তীর্ণের হার ৮৮.২০% পরীক্ষার্থীর রেজিস্টেশন ও কলেজওয়ারী ফলাফল www.nu.ac.bd/results ওয়েবসাইট থেকে জানা যাবে।ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে জানাতে হবে। এরপর আর কোন। আপত্তি/অভিযােগ গ্রহণযােগ্য হবে না।

https://i.imgur.com/u6puEWV.jpg

এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট ২০২০ দেখার পদ্ধতি 

অনেক সময় সার্ভার ব্যস্ত থাকার কারণে অনলাইনে রেজাল্ট দেখা সম্ভব হয় না । তাই যারা অনলাইনে রেজাল্ট দেখত পারছেন না তারা মোবাইলের এসএমএস এর মাধ্যমে পেতে পারেন আপনার ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখে নিতে পারেন । এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট 2019 দেখার পদ্ধতিটি নিচে দেওয়া হল ।


আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU <Space> DEG <Space> আপনার রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।

উদাহরণঃ NU DEG 344555 SEND 16222

NU <Space>DEG < Spacce> Roll Number And Send To 16222 Number.

ডিগ্রি ১ম বর্ষ রেজাল্ট নোটিশ

যেভাবে দেখবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে তা নিম্ন-স্বাক্ষরকারীর বরাবরে লিখিত ভাবে জানাতে হবে। নির্ধারিত সময়ের পর কোন প্রকার আপত্তি/অভিযােগ গ্রহন করা হবে না

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!