জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১ ।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসেইটে ২০১৯ শিক্ষাবর্ষের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি

২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে,  ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ নিম্নবর্ণিত তারিখ অনুযায়ী Online-এ সম্পন্ন করা হবে। পরীক্ষার তারিখ ও বিস্তারিত সময়সূচি যথাসময়ে ঘােষণা করা হবে। উল্লিখিত পরীক্ষার আবেদন ফরম, বিবরণী ফরম, আনুষঙ্গিক কাগজপত্র পূরণ ও জমাদানের তারিখ এবং ফরম পূরণের বিস্তারিত নিয়মাবলী নিয়ে দেয়া হলােঃ

গুরুত্বপূর্ণ তারিখ
অনলাইনে ফরম পূরণ  : ০৬ এপ্রিল থেকে ২৩ মে ২০২১


নোটিশ

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার নির্ধারিত ফি

  • ৩য় বর্ষ- (৭০০ নম্বর) – নিয়মিত  :   ১৪০০ টাকা  (৭০০ টাকা + মার্কসিট ও সার্টিফিকেট ৬০০ + ইনকোর্স ১০০ টাকা) এবং ব্যবহারিক ফি প্রতি বিষয়ে ১৫০ টাকা হারে।
  •  সার্টিফিকেট কোর্স   : ৬০০ টাকা (প্রতি পত্রে ১০০ টাকা  হারে + ইন-কোর্স ১০০ টাকা  + মার্কসিট ৩০০ টাকা )
  •  ৩য় বর্ষ অকৃতকার্য (এক বা একাধিক পত্র)/গ্রেড উন্নয়ন : ৩০০ টাকা + প্রতি পত্রে ১০০ টাকা হারে
  • কেন্দ্র ফি  :  ৪৫০ টাকা
  • ব্যবহারিক কেন্দ্র ফি – ৪ ১০০ টাকা  (প্রতি বিষয়ে) – বিশ্ববিদ্যালয়ে জমা হবে না।

(প্রতি বর্ষে ভর্তির সময় ২০০/- টাকা হারে ইন-কোর্স (নিয়মিত/প্রাইভেট ও সার্টিফিকেট কোর্স ফি সংশ্লিষ্ট কলেজ গ্রহণ করে ইন-কোর্স পরীক্ষা সম্পন্ন করবে)


জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল ভর্তি বিজ্ঞপ্তির আপডেট, বই ও অন্যান্য লেকচার শীট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

 

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!