জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১ ।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসেইটে ২০১৯ শিক্ষাবর্ষের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় ।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ বিজ্ঞপ্তি

২০১৯ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে,  ৩য় বর্ষ পরীক্ষার ফরম পূরণ নিম্নবর্ণিত তারিখ অনুযায়ী Online-এ সম্পন্ন করা হবে। পরীক্ষার তারিখ ও বিস্তারিত সময়সূচি যথাসময়ে ঘােষণা করা হবে। উল্লিখিত পরীক্ষার আবেদন ফরম, বিবরণী ফরম, আনুষঙ্গিক কাগজপত্র পূরণ ও জমাদানের তারিখ এবং ফরম পূরণের বিস্তারিত নিয়মাবলী নিয়ে দেয়া হলােঃ

গুরুত্বপূর্ণ তারিখ
অনলাইনে ফরম পূরণ  : ০৬ এপ্রিল থেকে ২৩ মে ২০২১


নোটিশ

ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ৩য় বর্ষ পরীক্ষার নির্ধারিত ফি

  • ৩য় বর্ষ- (৭০০ নম্বর) – নিয়মিত  :   ১৪০০ টাকা  (৭০০ টাকা + মার্কসিট ও সার্টিফিকেট ৬০০ + ইনকোর্স ১০০ টাকা) এবং ব্যবহারিক ফি প্রতি বিষয়ে ১৫০ টাকা হারে।
  •  সার্টিফিকেট কোর্স   : ৬০০ টাকা (প্রতি পত্রে ১০০ টাকা  হারে + ইন-কোর্স ১০০ টাকা  + মার্কসিট ৩০০ টাকা )
  •  ৩য় বর্ষ অকৃতকার্য (এক বা একাধিক পত্র)/গ্রেড উন্নয়ন : ৩০০ টাকা + প্রতি পত্রে ১০০ টাকা হারে
  • কেন্দ্র ফি  :  ৪৫০ টাকা
  • ব্যবহারিক কেন্দ্র ফি – ৪ ১০০ টাকা  (প্রতি বিষয়ে) – বিশ্ববিদ্যালয়ে জমা হবে না।

(প্রতি বর্ষে ভর্তির সময় ২০০/- টাকা হারে ইন-কোর্স (নিয়মিত/প্রাইভেট ও সার্টিফিকেট কোর্স ফি সংশ্লিষ্ট কলেজ গ্রহণ করে ইন-কোর্স পরীক্ষা সম্পন্ন করবে)


জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল ভর্তি বিজ্ঞপ্তির আপডেট, বই ও অন্যান্য লেকচার শীট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

 

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button