চাকরির নিয়োগ

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ ।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ । 17 তম নিবন্ধন পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে । নতুন পরীক্ষার তারিখ শীঘ্রই জানানো হবে । সময়সূচী বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর অফিশিয়াল ওয়েবসাইট www.ntrca.gov.bd ও ntrca.teletalk.com.bd এ নোটিশ আকারে প্রকাশ করা হবে । আজকে আমরা ১৭তম শিক্ষক নিবন্ধনের সময়সূচী নিয়ে বিস্তারিত জানব ।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ

১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ১৫ ও ১৬ মে এবং লিখিত পরীক্ষা ৭ ও ৮ আগস্ট  অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। । কিন্তু করোনা ভাইরাসের কারনে পরীক্ষা স্থগিত করা হয়েছে । নোটিশ অনুযায়ী, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে অনুষ্ঠিতব্য ১৭  শিক্ষক নিবন্ধন পরীক্ষা-২০২০ এর প্রিলিমিনারি টেস্ট ও লিখিত পরীক্ষার নতুন সময়সূচী  পরবর্তীতে প্রকাশ করা হবে।

পরীক্ষা স্থগিত সংক্রান্ত নোটিশ

তারিখ বার সময় পর্যায়
প্রিলিমিনারি টেস্ট স্থগিত  সকাল ১০:০০ টা – বেলা ১১:০০ টা স্কুল ও স্কুল-2
বিকাল ০৩:০০ টা – বিকাল ০৪:০০ টা কলেজ
লিখিত পরীক্ষা।

 

স্থগিত  সকাল ০৯:০০ টা – দুপুর ১২:০০ টা স্কুল ও স্কুল-2
স্থগিত  সকাল ০৯:০০ টা – দুপুর ১২:০০ টা কলেজ

শিক্ষক নিবন্ধন প্রশ্নব্যাংক PDF ডাউনলোড করুন   

17 তম শিক্ষক নিবন্ধন প্রবেশপত্র ডাউনলোড

আবেদনকারী সকল প্রার্থীর প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র যথাসময়ে http://ntrca.teletalk.com.bd এবং www.ntrca.gov.bd এই ওয়েবসাইটে আপলােড করে প্রার্থীদের টেলিটক বিডি লিঃ এর মাধ্যমে SMS প্রদানপূর্বক অবহিত করা হবে। প্রার্থীগণ উল্লিখিত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলােড করে নিতে পারবেন। প্রবেশপত্রে প্রার্থীর পরীক্ষার ভেন্যু, তারিখ ও সময় উল্লেখ থাকবে।

এতদবিষয়ে বিস্তারিত জানতে http://ntrca.teletalk.com.bd এবং www.ntrca.gov.bd ভিজিট করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরােধ করা হল।

১৭তম শিক্ষক নিবন্ধনের সকল আপডেট ও অন্যন্য চাকরির আপডেট পেতে আমদের ফেজবুক পেজ ও গ্রুপে যোগ দিন।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button