পলিটেকনিক

পলিটেকনিক ভর্তি বাতিল হওয়ার কারণ ও অটো মাইগ্রেশন বন্ধের উপায় ২০২৪

পলিটেকনিক ভর্তি ফলাফল হাতে পাওয়ার পর তোমাকে যা জানতে হবে তা না হলে তোমার ভর্তি বাতিল হতে পারে ও পাশাপশি সরকারী পলিটেকনিক ভর্তি হওয়ার যা লাগবে সবশেষ পলিটেকনিক অটো মাইগ্রেশন বন্ধের উপায়, এ সমস্ত টপিকের উপর তোমাদের সুবিধার জন্য আমরা একটি পোষ্ট লিখেছি যা তোমাদের সাহয্য করবে। দেরি না করে দেখে নাও সকল তথ্য।

 পলিটেকনিক ভর্তি বাতিল হতে পারে যা না জানলে

১১/৮/২০২৪ থেকে ২০/০৮/২০২৪ তারিখের মধ্যে প্রতিষ্ঠানে স্ব-শরীরে ভর্তি না হলে, অনলাইন ভর্তি বাতিল বলে গণ্য হবে। একজন শিক্ষার্থী একই শিক্ষাবর্ষে একাধিক প্রতিষ্ঠানে নিশ্চায়ন করলে বা পূর্বে কোন শিক্ষাবর্ষে ভর্তি থাকলে তা বোর্ড নির্ধারিত সময়ে বাতিল না করলে উক্ত শিক্ষার্থীর রেজিস্ট্রেশন হবে না এবং ভর্তি বাতিল বলে গণ্য হবে

আরও পড়ুন: পলিটেকনিক ভর্তি ফলাফল 

সরকারী পলিটেকনিক ভর্তি হওয়ার জন্য যে যে কাগজ লাগবে

শিক্ষার্থীদের সরকারী পলিটেকনিক /টিএসসি/ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজিতে ভর্তি হওয়ার জন্য প্রয়োজনীয় যা যা লাগবে তার তালিকা নিম্নে দেয়া হল।

১। মূল নম্বরপত্র,

২। ছবি ৩ কপি।

৩। প্রশংসা পত্রের ফটোকপি।

উপরের সবগুলো আপনাকে ১১/৮/২০২৪ থেকে ২০/০৮/২০২৪ তারিখের মধ্যে জমা দিয়ে প্রাতিষ্ঠানিক ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

পলিটেকনিক অটো মাইগ্রেশন বন্ধের উপায়

পলিটেকনিক অটো মাইগ্রেশন বন্ধ করতে যে পেইজে আপনার রেজাল্ট show করবে সেখানে, একদম নিচে মাইগ্রেশন বন্ধ করবেন কিনা তার জন্য একটা টিক দেওয়া বক্স দেখতে পাবেন,বক্স থেকে টিক টা তুলে দিবেন এবং submit করবেন।  তাছাড়া ও কলেজ ভর্তি কনফার্ম করলে মাইগ্রেশন বন্ধ হয়ে যায়।
আরোও পড়াশুনা বিষয়ক তথ্য পেতে আমাদের ফেইজবুক পেজে লাইক দিন।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!