জাতীয় বিশ্ববিদ্যালয় রুটিন

ফাজিল ও কামিল পরীক্ষার রুটিন ২০১৮ 

ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া এর আওতাধীন ফাজিল ও কামিল রুটিন প্রকাশিত হয়েছে । গত ৫ আগষ্ট ২০১৮ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফাজিল  ও কামিল পরীক্ষার সময়সূচী 2018 প্রকাশিত হয় ।

  ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল ও কামিল পরীক্ষার রুটিন

ইসলামী বিশ্ববিদ্যালয়-এর আওতাধীন ফাযিল স্নাতক ২য় বর্ষ। (অনিয়মিত শিক্ষাবর্ষ ২০১৪-২০১৫), ফাযিল স্নাতক ৩য় বর্ষ (শিক্ষাবর্ষ ২০১৪-২০১৫) পরীক্ষা-২০১৭ এবং কামিল স্নাতকোত্তর ২য় পর্ব (অনিয়মিত শিক্ষাবর্ষ ২০১৩-২০১৪) পরীক্ষা-২০১৬ ৩০ সেপ্টেম্বর ২০১৮ থেকে রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে। বিশেষ প্রয়ােজনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচী পরিবর্তন করতে পারবে।

ফাযিল স্নাতক ২য় বর্ষ (অনিয়মিত শিক্ষাবর্ষ ২০১৪-২০১৫), ফাযিল স্নাতক ৩য় বর্ষ (শিক্ষাবর্ষ ২০১৪-২০১৫) পরীক্ষা-২০১৭ এবং কামিল স্নাতকোত্তর ২য় পর্ব (অনিয়মিত শিক্ষাবর্ষ ২০১৩-২০১৪) পরীক্ষা-২০১৬ এর রুটিন

ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল ও কামিল পরীক্ষার রুটিন
ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল ও কামিল পরীক্ষার রুটিন 2018
ইসলামী বিশ্ববিদ্যালয় ফাজিল ও কামিল পরীক্ষার সময়সূচী 2018

ফাজিল ও কামিল পরীক্ষার রুটিন ডাউনলোড করুন

[button color=”blue” size=”medium” link=”https://bit.ly/2MqWbB7″ icon=”” target=”false” nofollow=”false”]ডাউনলোড[/button]

ফাজিল ও কামিল রেজাল্ট ২০১৮

ফাজিল ও কামিল পরীক্ষা শেষ হওয়ার চার -পাচ মাসের মধ্যেই ফলাফল প্রকাশিত হবে । ইসলামী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অফিসিয়ালি রেজাল্ট প্রকাশ করা হবে । আমাদের ওয়েবসাইট থেকেও ফলাফল ডাউনলোড করতে পারবেন ।

সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তির আপডেট, বই ও অন্যান্য লেকচার শীট পেতে আমাদের ফেইজবুক পেজ বা গ্রুপে যোগ দিন ।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!