ফলাফল

৪৭ তম বেফাক পরীক্ষার ফলাফল ২০২৪। কওমী মাদরাসা রেজাল্ট

৪৭তম বেফাক পরীক্ষার ফলাফল ২০২৪। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড’র (বেফাক) ৪৭ তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল ২৭ রমজান  www.wifaqresult.com -এ  ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে । আপনি যদি কওমী মাদ্রাসার শিক্ষার্থী হোন এবং কওমী রেজাল্ট 2024 দেখতে চান তাহলে আপনি সঠিক পেজে ল্যান্ড করেছেন। এই পোস্টের মাধ্যমে ৪৭ তম বেফাক ফলাফল এবং ফলাফল দেখার পদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে।

৪৭তম বেফাক পরীক্ষার ফলাফল ২০২৪

সারা দেশের ৪৮০ টি পুরুষ ও ৭০৬ টি মহিলা কেন্দ্রে মােট ৬ টি স্তরে পরীক্ষা  অনুষ্ঠিত হয়। অংশগ্রহণকারী মােট পরীক্ষার্থী ২০৮৯৯৪ জন। এতে পুরুষ পরীক্ষার্থী ১০৩৪৯২ জন, মহিলা পরীক্ষার্থী ১০৫৫০২ জন। গড় পাশের হার ** | স্টার মার্ক ** জন। প্রথম বিভাগে পাশ করেছে ** জন। মােট উত্তীর্ণ পরীক্ষার্থী *** জন। পরীক্ষার ফলাফলের যাবতীয় তথ্য বেফাকের নিজস্ব ওয়েব সাইটে পাওয়া যাবে।

অনলাইনে বেফাক রেজাল্ট ২০২৪

অনলাইনে কওমি মাদরাসার ফলাফল বা বেফাক ফলাফল দেখতে ভিজিট করতে হবে কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট। কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট হলো www.wifaqresult.com. উক্ত ওয়েবসাইট থেকে কিভাবে ফলাফল দেখবেন তা ধাপে ধাপে নিচে বর্ণনা করা হলো।

১) প্রথমে এই www.wifaqresult.com ওয়েবসাইটে প্রবেশ করুন।

২)  উক্ত ওয়েবসাইটে প্রবেশ করার পর ছোট একটি ফরম দেখতে পারবেন যেখানে পরীক্ষার সন, মারহালা এবং রোল নম্বার এন্টার করতে হবে।

৩) সঠিক ভাবে পরীক্ষার সন, মারহালা এবং রোল নম্বর দেওয়ার পর “দাখিল করুন” বাটনে ক্লিক করলেই স্ক্রিনে আপনার বেফাক ফলাফল দেখতে পারবেন।

এসএমএস মাধ্যমে বেফাক ফলাফল 2024

আপনি চাইলে আপনার মোবাইলে এসএমএস (SMS) এর মাধ্যমেও বেফাক ফলাফল দেখতে পারেন। এসএমএস (SMS) এর মাধ্যমে বেফাক ফলাফল দেখতে নিম্নোক্ত পদ্ধতি অনুসরন করুন।

১) প্রথমে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে যান।

২) এবার ম্যাসেজ অপশন থেকে টাইপ করুন BEFAQ<স্পেস>ক্লাসের নামের প্রথম অক্ষর<স্পেস>রোল নম্বর।

উদাহরণঃ BEFAQ T 123456

৩) উক্ত ম্যাসেজটি পাঠিয়ে দিন 9933 নম্বরে। ফিরত এসএমএস (SMS) এ আপনার ফলাফল দেখতে পাবেন।

ক্লাসের নামের প্রথম অক্ষর

চলুন ক্লাস বা শ্রেণীর নাম এবং প্রথম অক্ষর জেনে নেই।

ক্লাসের নাম প্রথম অক্ষর
Takmeel T
Fazilat F
Sanabia Ulaiya S
Mutawassitah M
Ebtadaiyah E
Hifjul Quran H
Qira’at Q

শিক্ষাবিষয়ক যেকোন তথ্য সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজ ও গ্রুপে যোগ দিন ।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!