চাকরির নিয়োগ

১৬ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২০

১৬ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ফলাফল ২০২০ । ১৬ শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট ২০২০ বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ). এর অফিশিয়াল ওয়েবসাইটে http://ntrca.teletalk.combd/result/  প্রকাশ করা হবে । 16 শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি রেজাল্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করা হল ।

১৬তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি ফলাফল ২০২০

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) অধীনে বিগত ১৫ ও ১৬ নভেম্বর ২০১৯ তারিখে ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রিলিমিনারি টেস্ট অনুষ্ঠিত হয়। পরীক্ষায় অংশগ্রহণকারী মােট পরীক্ষার্থীর সংখ্যা ২,২৮,৭০০ জন। উক্ত লিখিত পরীক্ষার ফলাফল খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়। উল্লেখ্য যে, প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা স্কুল ২ পর্যায়ে ১১৫৪৭ জন, স্কুল পর্যায়ে ৮৪৬৯৬ জন এবং কলেজ পর্যায়ে ১,৩২,৪৫৭ জনসহ সর্বমােট ২,২৮,৭০০ জন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে সাৰিক পাসের গড় হার ২৩.৮৩%।

শিক্ষক নিবন্ধন  রেজাল্ট সম্পর্কিত নোটিশ

অনলাইনে ফলাফল দেখার প্রক্রিয়া

16তম শিক্ষক নিবন্ধনের ফলাফল 2020 দেখার জন্য নিচের ধাপপগুলো অনুস্মরণ করুন ।

  • প্রথমে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের ওয়েবসাইট http://ntrca.teletalk.combd/result/ এই ঠিকানায় প্রবেশ করুন ।
  • প্রবেশ করার পর একটি ফরম দেখতে পাবেন এবং সেটি যথাযথ পুরণ করুন ।
  • সর্বপ্রথম “Roll Number” এর ঘরে আপনার শিক্ষক নিবন্ধনের রোল নাম্বারটি লিখূন ।
  • এরপর “EXAM”  থেকে 16 NTRCA Written Result  অপশনটি সিলেক্ট করুন।
  • সর্বশেষ “Submit” অপশনটিতে ‍ক্লিক করার পর আপনি আপনার ফলাফল দেখতে পারবেন ।

১৬তম শিক্ষক নিবন্ধন  ফলাফল সম্পর্কিত আরো তথ্য জানতে আমদের ফেজবুক পেজ ও গ্রুপে যোগ দিন ।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button