চাকরির নিয়োগ

৪১ ও ৪২ তম বিসিএস পরীক্ষার তারিখ ও সময়।

৪১ তম বিসিএস পরীক্ষার তারিখ ও সময় এবং ৪২ তম বিসিএস পরীক্ষার তারিখ ও সময় প্রকাশিত হয়েছে ।  বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি) এর এক কর্মচারীর প্রথম-আলো কে দেয়া এক সাক্ষাতকারে তিনি জানান ৪১ ও ৪২তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার তারিখ নির্ধারন করা হয়েছে।

৪১ তম বিসিএস পরীক্ষার তারিখ ও সময়

সরকারী কর্ম কমিশন কর্তৃক ঘােষিত ৪১তম বিসিএস পরীক্ষার প্রিলিমিনারি টেস্ট (MCQ type) আগামী ১৯ মার্চ  ২০২১ এ ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একযােগে অনুষ্ঠিত হবে।

৪১ বিসিএস পরীক্ষার তারিখ ও সময়
১৯ মার্চ ২০২১ (সকাল ১০ঃ০০ টা থেকে দুপুর ১২ঃ০০ টা)

৪২ তম বিসিএস প্রিলীমিনারী পরীক্ষার তারিখ

সরকারী কর্ম কমিশন কর্তৃক ঘােষিত ৪২তম বিসিএস পরীক্ষার প্রিলিমিনারি টেস্ট (MCQ type) আগামী ২৬ ফেব্রুয়ারী  ২০২১ এ ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে বিকাল ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একযােগে অনুষ্ঠিত হবে।

৪২ বিসিএস পরীক্ষার তারিখ ও সময়
২৬ ফেব্রুয়ারী ২০২১ (বিকাল ০৩ঃ০০ টা থেকে ০৫ঃ০০ টা)

পরীক্ষার হল, আসন ব্যবস্থা এবং পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত নির্দেশাবলি সংবাদপত্র এবং কর্ম কমিশনের ওয়েবসাইটে www.bpsc.gov.bd যথাসময়ে পাওয়া যাবে।

বিসিএস প্রবেশপত্র ডাউনলোড

বিসিএস প্রবেশপত্র ডাউনলোড করার অফিসিয়াল ওয়েবসাইট www.bpsc.gov.bd. আপনার যদি ৪১ তম বিসিএস প্রবেশপত্র ডাউনলোড না করে থাকেন তবে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন ।


বিসিএস সহ অন্যান্য চাকরির আপডেট পেতে আমাদের সোস্যাল মিডিয়ায় যুক্ত হোন।

স্বীকারোক্তিঃএখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button