চাকরির নিয়োগ

সফলতার গল্প-১ (বেস বাবা) !!

আজ বলব বেস বাবা সুমন কে নিয়ে । সুমন নামটি অনেকেরই পরিচিত। পরিচিত না হবেই বা কেন??

যার গলায় আমরা শুনেছি  এপিটাফ, ছেড়া সপ্ন কিংবা শেষ গানের মত গান গুলো। আমরা কি জানি এই সুমনের ভিতর লুকিয়ে থাকা বেদনা গুলো? তার ব্যান্ডের নাম অর্থহীন। অর্থহীন তার ব্যান্ডের নাম হলেও তার জীবন টা কিন্তু সে অর্থহীন হতে দেয়নি।হতে পারতো এই বছরে চলে যাওয়া আর ১০-১২ টা এইচএসসি পরীক্ষার্থীর মত কিংবা কিছুদিন পর চান্স না পেয়ে বিমর্ষিত কিছু নির্বোধ বালকের জীবনের মত অর্থহীন। কিন্তু না সে ঘুরে দাড়িয়েছে। সে তার আত্মবিশ্বাস দিয়ে জয় করেছে মরন ঘাতি ক্যান্সার কে। এবং আমি যে তিনটি গানের কথা গুলো বললাম এগুলা তার ক্যান্সার ধরা পড়ার পরেই নিজে রচনা করেছে,সুর করেছে এবং গাইছেন ও নিজেই। গলা,চোয়াল এবং ব্যাকবোনে এরকম প্রব্লেম নিয়ে যে মানুষটা তার ধারা বজিয়ে রেখেছে তুমি তাকে কি বলবে?


Success Story ( admissionwar.com)


তুমি হয়ত পরীক্ষায় একটা খারাপ রেজাল্ট করেছে অথবা কোথাও চান্স পাওনি! এখানেই তোমার জীবন অর্থহীন হয়ে গেল? আজ যেখানে কিছু মানুষ জীবনের শেষ প্রান্তে দাঁড়িয়ে সমাজ কে এই পৃথিবীকে একের পর এক অনুপ্রেরনা দিয়ে যাচ্ছে সেখানে সামান্য এইসব তোমাদের জীবন ঘাতী হয়ে দাড়াচ্ছে !

তোমাদের জীবনের মুল্য এতটুকু??? হ্যা তোমরা যখন এভাবেই ভাবছো তাহলে তোমাদের জীবনের মুল্য এতটুকুই। হাজার বছর ধরে পৃথিবী অপেক্ষা করছে তোমার আগমনের জন্য। প্রতিদিন নতুন একটা শিশুর জন্ম হয় আর পৃথিবী আশায় থাকে তার কাছ থেকে নতুন কিছু, অধীর আগ্রহে বসে থাকে মানব জাতির তাক লাগিয়ে দেয়া কিছু পাবার আশায়। আর তুমি যদি সামান্য বিষয় নিয়ে হতাশ হয়ে পড় তাহলে তোমাকে নিয়ে এই পৃথিবীই লজ্জিত কারন তুমি এতদিন ধরে ১২ ক্লাস পাশ করেছো বটে কিন্তু শিখোনাই কিছুই। ভালো কিছু করতে A+ পাওয়া লাগেনা, ভালো কিছু করতে বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া লাগেনা ভালো


Success Story ( admissionwar.com)


কিছু করতে, পৃথীবিকে তাক লাগিয়ে দিতে, নিজেকে সবার থেকে অন্যভাবে গড়ে তুলতে হয়। এবং অবশ্যই যখন তুমি নিজেকে সবার থেকে আলাদা ভাবে গড়তে চাও সেখানে কেউ তোমার শিক্ষক হবেনা কারন তুমি সবার থেকে আলাদা।

হতাশা থেকে মুক্তির ৭টি হাতিয়ার ।

মনে রেখো…. যারা ভালো কোথাও পড়ে ভালো কিছু করে তারা লিজেন্ড। আর যারা ভালো কোথাও না পড়েই ভালো কিছু করে তারা আল্ট্রা লিজেন্ড।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group
Back to top button