চাকরির নিয়োগ

প্রধানমন্ত্রীর কার্যালয় – এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রধানমন্ত্রীর কার্যালয় – এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে । জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা – এনএসআই জব সার্কুলার ২০২১ এ কর্তৃপক্ষ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অন-লাইনে দরখাস্ত আহবান করছে।তাই আর দেরি না করে নিচের Bangladesh Prime Minister Office NSI job circular 2021 দেখে নিন ও সময় থাকতে আবেদন করে ফেলুন।

প্রধানমন্ত্রীর কার্যালয় – এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকুরী প্রত্যাশীদের জন্য এটা খুবই আনন্দের বিষয় এই যে এখন প্রায় প্রতিদিনেই বিভিন্ন ধরণের সরকারী, বেসরকারী ও ব্যাংক জব সহ ভালো বেতনের বিভিন্ন পোস্টে চাকুরী বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে।এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ ও তাদের ওয়েবসাইটের মাধ্যমে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।এতে টি পদে মোট ৯৯০ জনকে নিয়োগ দেবে।সম্পুর্ণ প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ টি দেখুন।

  • প্রতিষ্ঠানঃ প্রধানমন্ত্রীর কার্যালয়
  • পদ সংখ্যাঃ ৯৯০ টি
  • আবেদন ফীঃ ৫০,১০০,৫০০ ও ৭০০ অনধিক ৭২ ঘন্টার মধ্যে পরিশোধ করতে হবে।
  • আবেদন শুরুঃ ১০ জানুয়ারি ২০২১ তারিখ সকাল ১০:০০ টা।
  • আবেদনের শেষ তারিখঃ ২৩ জানুয়ারি ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত।
  • আবেদনের লিংকঃ cnp.teletalk.com.bd

পদের নাম , পদসংখ্যা ও বেতন

পদের নাম পদ সংখ্যা বেতন
সহকারী পরিচালক ১০২ ২২,০০০-৫,৩০৬০
গবেষণা কর্মকর্তা ০২ ২২,০০০-৫,৩০৬০
সহকারী প্রোগ্রামার ০৪ ২২,০০০-৫,৩০৬০
ফিল্ড অফিসার ৭৯ ১৬,০০০-৩৮,৬৪০
কম্পিউটার টেকনিশিয়ান ০১ ১২,৫০০-৩০,২৩০
রেডিও টেকনিশিয়ান ০১ ১২,৫০০-৩০,২৩০
অ্যাকাউনট্যান্ট-কাম-ক্যাশিয়ার ০১ ১১,০০০-২৬,৫৯০
জুনিয়র ফিল্ড অফিসার ৬৪ ১০,২০০-২৪,৬৮০
সাঁটমুদ্রাক্ষরিক-কাম- কম্পিউটার অপারেটর ০৪ ১০,২০০-২৪,৬৮০
ফটোগ্রাফার ০২ ১০,২০০-২৪,৬৮০
ওয়্যারলেস অপারেটর ৬৪ ৯,৭০০-২৩,৪৯০
অফিস এ্যাসিসট্যান্ট ০১ ৯৩০০-২২৪৯০
অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ৪১ ৯,৭০০-২৩,৪৯০
ওয়াচার কনস্টেবল ৫৭০ ৯,০০০-২১,৮০০
ডেসপাচ রাইডার ০১ ৮,৮০০-২১,৩১০
অফিস সহায়ক ৫৩ ৮,২৫০-২০,০১০

 এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রত্যেক ছাত্রছাত্রী তাদের পড়াশুনা শেষ করে সরকারী খাতে নিজেদের ক্যারিয়ার গড়ার জন্য স্বপ্ন দেখে তাদের এ স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য নতুন বছরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে একটি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।প্রায় প্রতিবছরই আমরা দেখি যে এনএসআই দক্ষ জনবল নিয়োগ প্রদানের নিমিত্তে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।যেহেতু সবাই খুব আগ্রহের সাথে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকুরী লাভের আশায় আবেদন করে তাই এতে প্রতিযোগিতার শেষ নেই।বাংলাদেশে বর্তমানে বেকার সমস্যা তীব্র আকার ধারণ করেছে বেকাররা হন্য হয়ে ঘুরছে চাকুরী পাবার আশায় এ অবস্থায় বাংলাদেশ প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক এ রকম একটি বড় বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়া সত্যিই আনন্দের ব্যাপার তাই যোগ্যতা থাকলে আপনিও এতে আবেদন করতে পারেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ  NSI job circular 2021 নীচে দেওয়া হয়েছে।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা -এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তি

PMO Job Circular


PMO Job Circular

সিএনপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সিএনপি সার্কুলারটি প্রকাশিত হয় ০১ জানুয়ারী ২০২১ তারিখে এবং সার্কুলারটি এনালাইসিস করে দেখা যায় যে এতে মোট নয়শত নব্বইটি পোস্ট আছে তার মধ্যে সবচেয়ে বেশি পদ আছে ওয়াচার কনস্টেবল ক্যাটাগরিতে এবং এ ক্যাটাগরিতে সকল জেলার লোক আবেদন করতে পারবে এবং এ পদের জন্য প্রার্থীদের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।তাছাড়াও সহকারী পরিচালক, ফিল্ড অফিসার, জুনিয়র ফিল্ড অফিসার, ওয়্যারলেস অপারেটর, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক নামের গুরুত্বপূর্ণ পদগুলোতে আবেদন করতে পারবেন যেগুলোর পদ সংখ্যা হল যথাক্রমে একশত দুই,উনাশি,চৌষট্রি,চৌষট্রি,একচল্লিশ ও তিপ্পান্ন।আরো বিস্তারিত জানার জন্য সম্পুর্ণ প্রধানমন্ত্রীর কার্যালয় সার্কুলার টি পড়ে দেখুন।

 এনএসআই নিয়োগ ২০২১

এনএসআই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে অর্থাৎ সকল জেলার লোকেরা আবেদন করতে পারবেন। এনএসআই জব সার্কুলার ২০২০ অনুসারে পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন শুরু হবে ১০ জানুয়ারি ২০২১ থেকে আর আবেদন প্রক্রিয়া চলবে প্রায় তের দিন  ধরে। আবেদনের শেষ দিন আগামী ২৩ জানুয়ারি ২০২১ ।তাই আর দেরী না করে এখনই আবেদন করে ফেলুন।

প্রধানমন্ত্রীর কার্যালয় teletalk আবেদনের নিয়ম

  • প্রথম আপনারা সিএনপি এর ওয়েবসাইট cnp.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।
  • ওয়েব সাইটে প্রবেশ করে ফরম টি নির্ভুলভাবে পূরণ করতে হবে।
  • Online আবেদনপত্রে প্রার্থী তাঁর রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০) pixel ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

SMS প্রেরণের নিয়মাবলী পরীক্ষার ফি প্রদান:

Applicant’s কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী নিন্মােক্ত পদ্ধতিতে যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে জমা দিবেন।

প্রথম SMS:

CNP <space>User ID লিখে Send করতে হবে 16222 নম্বরে।

উদাহরণ: CNP ABCDEF

Reply: Applicant’s Name, TK- 50/100/500/700/- will be charged as application fee. Your PIN is *******. To pay fee Type CNP <Space>Yes<Space>PIN and send to 16222.

দ্বিতীয় SMS:

CNP <space>YES<space>PIN লিখে Send করতে হবে 16222 নম্বরে।

উদাহরণ: CNP YES *******.

Reply: Congratulations Applicant’s Name, payment completed successfully for CNP Application for ****** User ID is (ABCDEF) and Password (******)

আপনি যদি আরোও সরকারি, বেসরকারি ও ব্যংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে খবরাখবর জানতে চান আমাদের ফেইসবুক পেজে লাইক দিন।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!