চাকরির নিয়োগ

ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২০: ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় সার্কুলার 2020 জব সম্পর্কিত ওয়েবসাইট cbraj.gov.bd এ প্রকাশ করা হয়। ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় এর সামরিক ভুমি ও ক্যান্টনমেণ্ট অধিদপ্তর  প্রতিরক্ষা মন্ত্রনালয় ঢাকা সেনানিবাস নিয়ন্ত্রনাধীন রাজশাহী বোর্ড স্কুল এন্ড কলেজ এর নিম্ন বর্ণিত কর্মকর্তা/ কর্মচারীর শূন্য পদে নিয়োগের উদ্দেশে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিচে আমরা ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করব।

                    ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

সম্প্রতি ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় নিয়োগ ২০২০ প্রকাশ করেছে । ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় ৬ টি  ক্যাটাগরিতে  ৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনার আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় চাকরি বিজ্ঞপ্তিটি নীচে দেওয়া হয়েছে।

প্রতিষ্ঠান / সংস্থার নাম ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয়
আবেদন প্রকাশের  তারিখ ২৩ সেপ্টেম্বর, ২০২০
আবেদনের শেষ তারিখ  ২৫ অক্টোবর, ২০২০ পর্যন্ত আবেদন করা যাবে।
বেতন ৯৩০০- ২২,৪৯০/- ও ৮২৫০-২০,০১০
পদ সংখ্যা  ০৯ টি
কাজের ধরণ ফুলটাইম সরকারী চাকরী
আবেদনের ফি  ৩০০/- ও ২০০/-  টাকা  পরিশোধ করতে হবে।
চাকরির বিজ্ঞপ্তির সূত্র অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
ওয়েবসাইট cbraj.gov.bd

ক্যান্টনমেণ্ট অফিসার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শর্তাবলীঃ 

০১। ক্যান্টমেণ্ট এক্সসিকিউটিভ অফিসার, রাজশাহী সেনানিবাস, রাজশাহী বরাবরে আগামী ২৫/১০/২০২০ তারিখের মধ্যে ডাকযোগে ক্যান্টমেণ্ট এক্সসিকিউটিভ অফিসার, ক্যান্টমেণ্ট বোর্ড রাজশাহী সেনানিবাস ৬২০২ ঠিকানায় আবেদনপত্র পোছাতে হবে। উক্ত তারিখের পর প্রাপ্ত আবেদন কোনভাবে গ্রহণযোগ্য হবে না।

২।২৫/১০/২০২০ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

৩। প্রার্থীকে জনপ্রসাশন মন্ত্রনালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।  নির্ধারিত চাকরির ফরম  ও প্রবেশপত্র রাজশাহী ক্যান্টমেণ্ট বোর্ডের ওয়েবসাইট cbraj.gov.bd হতে সংগ্রহ করতে হবে।

৪। ক্যান্টমেণ্ট এক্সসিকিউটিভ অফিসার, রাজশাহী সেনানিবাস এর অণুকুলে ১ নং পদের জন্য ৩০০/- টাকা এবং ২-৬ নং পদের জন্য ২০০/- টাকার ব্যাংক ড্রাফট পে অর্ডার আবেদন পত্রের সাথে দাখিল করতে হবে।

৫।  নিয়োগের ক্ষেত্রে সরকারি বিদ্যমান বিধি বিধান এবং পরিবর্তীত ক্ষেত্রে প্রযোজ্য বিধি বিধান অনুসরন করা হবে।

৬। অসম্পূর্ণ ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।  প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ বেবস্থ্যা নেয়া হবে।

৭। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

০৮। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

০৯। আবেদন পত্রের খামের উপর নিজের নাম ও জেলার নাম উল্লেখ করতে হবে।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!