চাকরির নিয়োগ

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ জিটিসিএল এর অফিসিয়াল ওয়েবসাইট www.gtcl.org.bd এ প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, ০৫টি পদের বিপরীতে মোট ১১৫ জন লোক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি সম্পর্কে পূর্ণ ধারণা নিতে পোস্টটি সম্পূর্ণ পড়তে পারেন। জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর আলোকে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড – জিএসটিল এ বিভিন্ন শূন্যপদ সমূহে লোকবল নিয়োগের লক্ষ্যে অনলাইন পদ্ধতিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগণ কিভাবে আবেদন করবেন তা জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে।

এক নজরে গুরুত্বপূর্ণ তথ্যসমূহ
  • অনলাইনে আবেদন শুরুঃ ২৫ মে ২০২১ (সকাল ৯.০০ টা)
  • আবেদন শেষঃ ১৮ জুন ২০২১ (বিকাল ৫.০০ টা)
  • আবেদন ফিঃ ৫০০/- টাকা
  • ক্যাটেগরিঃ ০৫টি
  • শূন্যপদ সংখ্যাঃ ১১৫টি
  • আবেদন লিঙ্কঃ gtcl.teletalk.com.bd
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ www.gtcl.org.bd

পদ সংক্রান্ত তথ্যাবলী

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২১ -এ উল্লেখিত বিভিন্ন পদ, পদসংখ্যা, বেতন স্কেল এবং গ্রেড নিচে তুলে ধরা হলো।

ক্রম. পদের নাম পদের সংখ্যা বেতন-স্কেল গ্রেড
সহকারী প্রকৌশলী ৫৫ ২২,০০০-৫৩,০৬০/- গ্রেড-৯
সহকারী ব্যবস্থাপক (সাধারণ) ০৭ ২২,০০০-৫৩,০৬০/- গ্রেড-৯
উপ-সহকারী প্রকৌশলী ৩০ ১৬,০০০-৩৮,৬৪০/- গ্রেড-১০
সহকারী কর্মকর্তা (সাধারণ) ০৯ ১৬,০০০-৩৮,৬৪০/- গ্রেড-১০
সহকারী কর্মকর্তা (অর্থ/হিসাব) ১৪ ১৬,০০০-৩৮,৬৪০/- গ্রেড-১০

আবেদন যোগ্যতা

বয়সসীমাঃ ০১ মার্চ ২০২১ তারিখে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও প্রতিবন্ধি প্রার্থী ছাড়া অন্যান্য সকল প্রার্থীর জন্য বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তীযোদ্ধাদের পুত্র-কন্য ও প্রতিবন্ধী প্রার্থীর জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

উল্লেখ্য, বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ভিন্ন ভিন্ন পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা ভিন্ন ভিন্ন চাওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীকে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা মিলিয়ে নিতে উপর থেকে বিজ্ঞপ্তি দেখতে পরামর্শ দেওয়া হচ্ছে।

জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিচে দেওয়া দেওয়া হলো। বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে নিচের “ডাউনলো বিজ্ঞপ্তি” বাটনে ক্লিক করুন।

২০২১ সালের অন্যান্য চাকরী বিজ্ঞপ্তি দেখুন

আবেদন প্রক্রিয়া

প্রার্থীকে Teletalk Bangladesh Ltd. -এর Web address (http://gtcl.teletalk.com.bd) অথবা গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) -এর Web address (www.gtcl.rg.bd) এর মাধ্যমে GTCL কর্তৃক নির্ধারিত আবেদনপত্র পূরণ করে Online Registration কার্যক্রম এবং ফি জমা প্রদান করতে হবে।

উল্লিখিত ওয়েবসাইট Open করলে Advertisement, Instructions for Submitting Application এবং ১১ ক্যাটাগরি পদের জন্য নির্ধারিত Application Form এর রেডিও বাটন দেখা যাবে।  Advertisement এর রেডিও বাটন ক্লিক করলে বিজ্ঞাপন পাওয়া যাবে।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) এর Web address (www.gtcl.org.bd) -এ আবেদনপত্র পূরণের বিস্তারিত নির্দেশনা দেওয়া আছে।

ফর্ম পূরনের পূর্বে প্রার্থী এ Instruction অংশটি ডাউনলোড করে প্রতিটি নির্দেশনা ভাল করে আয়ত্ত করে application form এর প্রতিটি ফিল্ড এ প্রদত্ত তথ্য/নির্দেশনা অনুসরণ করে form পূরোন করতে হবে এবং লাল তারকা চিহ্ন ফিল্ড সমূহ অবশ্যই পূরণ করতে হবে। জাতীয় পরিচয়পত্র নম্বর/জন্ম নিবন্ধন নম্বর অবশ্যই দাখিল করতে হবে।

উল্লেখ্য, ফরম পূরণের ক্ষেত্রে অবশ্যই এসএসসি বা সমমানের সনদ অনুযায়ী তথ্য প্রদান করতে। এক্ষেত্রে কোন পর্যায়ে তথ্যে কোন গরমিল পাওয়া গেলে আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

আবেদন ফি দেওয়ার প্রক্রিয়া

Online -এ আবেদনপত্র যথাযথভাবে পূরণপূর্বক নির্দেশনা মতে ছবি এবং Signature আপ্লোড করে প্রার্থী কর্তৃক আবেদনপত্র submission সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview কপি দেখা যাবে।

নির্ভুলভাবে আবেদনপত্র submit করা সম্পন্ন হলে প্রার্থী একটি User ID সহ ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’s copy পাবে। উক্ত Applicant’s copy প্রার্থীকে প্রিন্ট অথবা Download করে সংরক্ষণ করতে হবে।

Applicant’s copy তে একটি User ID দেওয়া থাকবে এবং এ User ID ব্যবহার করে Teletalk Bangladesh Ltd. কর্তৃক SMS এর মাধ্যমে প্রদত্ত নির্দেশনা অনুসারে প্রার্থী নিম্নোক্ত পদ্ধতিতে যেকোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে SMS করে পরীক্ষার ফি বাবদ ৫০০.০০ টাকা জমা দিতে হবে।

প্রথম SMS: GTCL<স্পেস>User ID লিখে SMS পাঠান 16222 নম্বরে।

দ্বিতীয় SMS: GTCL<স্পেস>YES<স্পেস>PIN নম্বর লিখে SMS পাঠান 16222 নম্বরে।

User ID/PIN নম্বর ভুলে গেলে করণীয়

শুধু টেলিটক প্রি-পেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID এবং PIN পুনরুদ্ধার করতে পারবেন।

User ID জানা থাকলেঃ GTCL<স্পেস>HELP<স্পেস>USER<স্পেস>User ID লিখে SMS পাঠান 16222 নম্বরে।

PIN জানা থাকলেঃ GTCL<স্পেস>HELP<স্পেস>PIN<স্পেস>PIN নম্বর লিখে SMS পাঠান 16222 নম্বরে।

 

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button