সকল রেজাল্ট (All Result)

ঢাকা বিশ্ববিদ্যালয় ঘ ইউনিট রেজাল্ট ২০১৯-২০

ঢাকা বিশ্ববিদ্যালয় ঘ ইউনিট রেজাল্ট ২০১৯-২০।ঢাবি ঘ ইউনিট ফলাফল 2019-20 বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয় । ঘ ইউনিট রেজাল্ট অক্টোবর ২০১৯ তারিখে প্রকাশ করা হয় । আজকে আমরা ঢাবি  ঘ ইউনিট রেজাল্ট ২০১৯-২০ নিয়ে আলোচনা করব ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ঘ ইউনিট রেজাল্ট ২০১৯-২০

ঘ’ ইউনিট প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেনির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের ফল প্রকাশ । ২৭ সেপ্টেম্বর ২০১৯ তারিখে অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের  ফলাফল অদ্য **** তারিখ প্রকাশ করা হলাে। পরীক্ষায় মােট *** জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পরীক্ষার্থীদের মধ্যে সর্বমােট *** জন উত্তীর্ণ হয়। পাশের হার *** । ফলাফল ঢাকা বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েব সাইটে গিয়ে লগইন করে দেখা যাবে।

এসএমএসের মাধ্যমে রেজাল্ট দেখার নিয়ম

যে কোন অপারেটরের মােবাইল ফোন থেকে DU GHA <roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে send করলে ফিরতি SMS-এর মাধ্যমে ফলাফল জানা যাবে।

নিম্নলিখিত বিষয়গুলাের প্রতি সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে:

১। প্রকাশিত ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল) উত্তরপত্র পুন:নিরীক্ষার জন্য কোন প্রার্থী আগ্রহী হলে সামাজিক বিজ্ঞান অনুষদে ১০০০/- টাকা ফি জমা দিয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষার নম্বরপত্রীর ফটোকপি, ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের ফটোকপি ও অনলাইন থেকে প্রিন্ট করা ফলাফলের কপিসহ ডিন, সামাজিক বিজ্ঞান অনুষদ-এর বরাবরে **** তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে লিখিতভাবে আবেদন করতে হবে। পুন:নিরীক্ষার ফলে প্রার্থীর অর্জিত নম্বরের পরিবর্তন হলে মেধা-তালিকায় প্রয়ােজনীয় সংশােধন করা হবে। এতদ্‌সংক্রান্ত ফলাফল আগামী *** তারিখে অনুষদ-অফিসে প্রকাশ করা হবে।

২। কোটায় ভর্তি হতে আগ্রহী উত্তীর্ণ প্রার্থীদেরকে **** থেকে **** তারিখের মধ্যে অফিস চলাকালীন সংশ্লিষ্ট কোটার ফর্ম সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করে উক্ত সময়সীমার মধ্যে যথাযথভাবে পূরণ করে অনুষদের অফিসে জমা দিতে হবে। পূর্বে যারা কোটার ফর্ম নিয়েছে এবং এবারের পুনঃপরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, তারা নতুন করে ফরম সংগ্রহ করে ফর্ম-ফি সমন্বয় করে নিবে। যারা পুনঃপরীক্ষায় উৰ্ত্তীণ হতে পারেনি, তাদের ফরূমের ফি ডিন অফিস থেকে ফেরত প্রদান করা হবে।

৩। ভর্তি হতে আগ্রহী উত্তীর্ণ সকল প্রার্থীদের আগামী **** থেকে **** তারিখের মধ্যে ওয়েবসাইটে বিস্তারিত তথ্য ও বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে এবং এক কপি প্রিন্ট করে নিজের কাছে। রেখে দিতে হবে। উক্ত সময়ের মধ্যে বিষয় পছন্দক্রম ফর্ম পূরণ না করলে কোন প্রার্থীকে বিষয়-মনােনয়ন দেয়া সম্ভব নয়। আগামী **** তারিখ বিকাল ৩:০০টায় ওয়েবসাইটে বিষয়/বিভাগ মনােনয়ন দেয়া হবে এবং ঐ তারিখে সাক্ষাৎকারের নােটিশ ওয়েবসাইটের ‘ঘ’ ইউনিট সেকশনে দেয়া হবে। প্রার্থীকে নিজ দায়িত্বে অনুষদের নােটিশ বাের্ড অথবা ওয়েবসাইটের মাধ্যমে জেনে নিতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ঘ ইউনিট ফলাফল সংক্রান্ত নোটিশ

DU D unit result 2018-19

Related Articles

Back to top button
Close
Close