চাকরির নিয়োগ

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি: শতভাগ সরকারি মালিকানাধীন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষের অধীন সরাসরি নিয়োগযোগ্য নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।এই চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে। সম্পূর্ণ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০বিস্তারিত দেওয়া হল।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

সম্প্রতি ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২০ প্রকাশ করেছে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড ৫ টি পদে ১৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।  আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকরি বিজ্ঞপ্তিটি নীচে দেওয়া হয়েছে। উক্ত পদ গুলোতে নারী- পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২০

আপনি যদি নিজেকে যোগ্য মনে করেন তাহলে অবশ্যই আপনি আবেদন করবেন কিন্তু তার আগে আপনাকে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড চাকুরী বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে হবে।নিচের বিস্তারিত সকল তথ্য দেখুন আর সবার আগে আবেদন করে ফেলুন।

  • প্রতিষ্ঠানঃ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (DMTCL)
  • পদ সংখ্যাঃ ১৭টি
  • আবেদন ফীঃ ৫০০/- টাকা
  • আবেদন শুরুঃ ১৭ সেপ্টেম্বর ২০২০
  • আবেদনের লিংকঃ http://dmtcl.gov.bd
  • আবেদনের শেষ তারিখঃ ১৮ অক্টোবর ২০২০

 নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী

১। আবেদনপত্র আগামী ১৮ অক্টোবর ২০২০ খ্রি. তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে কেবলমাত্র ডাকযোগ বা কুরিয়ার সার্ভিসে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যান ভবন, লেভেল ১৪, ৭১-৭২ পুরাতন এলিফ্যাণ্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা ১০০০ এর বরাবরে পৌছাতে হবে।

২। ১৭/০৯/২০২০ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

০৩। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

৪। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৫। পুলিশ ভেরিফিকেশন ফরম (DMTCL) এর ওয়েব সাইট http://dmtcl.gov.bd এ পাওয়া যাবে। চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে চাকুরিতে যোগদানের সময় ০৩ কপি পুলিশ ভেরিফিকেশন ফরম যথাযথ পূরণ ও স্বাক্ষর করে দাখিল করতে হবে।

০৬। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।  প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ বেবস্থ্যা নেয়া হবে।

০৭। মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সকল সনদ পত্রের মুল কপি প্রদর্শন করতে হবে।

০৮। চূড়ান্তভাবে মনোনিত প্রার্থীকে কোম্পানিতে যোগদানের সময় ৩০০/- টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গিকারনামা ও মুচলেকা সম্পাদন করতে হবে।

 আবেদন পদ্ধতি

প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইন ঠিকানাঃhttp://dmtcl.gov.bd। অনলাইনে আবেদন শুরুর তারিখঃ ১৭/৯/২০২০ তারিখ সকাল ১০.০০ ঘটিকা এবং শেষ সময় ১৮/১০/২০২০ তারিখ রাত্র ১২.০০ ঘটিকা।অনলাইনে আবেদন ফরম যথাযথভাবে পূরণপূর্বক সফলভাবে সাবমিট করার পর ফাইনাল কম্পিউটার প্রিন্ট আউট কপির সাথে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ এর অনুকূলে যে কোন তফশিলী ব্যাংক হতে সকল পদের ক্ষেত্রে ৫০০/- (পীচশত)  টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য), সম্প্রতি তোলা ০৩ কপি ছবি সংযুক্ত করে এবং খামের উপর পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখপূর্বক  প্রেরণ করতে হবে।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button