কলেজ ভর্তি

নটরডেম কলেজ ভর্তি ফলাফল ২০২৪-ndc.edu.bd

২০২৪-২০২৫ শিক্ষাবর্ষের নটরডেম কলেজ ভর্তি ফলাফল : নটরডেম কলেজ ভর্তি রেজাল্ট ২০২৪ দেখতে হলে নটরডেম কলেজের  ওয়েব সাইট থেকে দেখতে হবে। ওয়েব সাইটটি হল ndc.edu.bd তাছাড়া আমাদের ওয়েব সাইট থেকেও এনডিসি ভর্তি পরীক্ষার রেজাল্ট pdf জানা যাবে তাই আর দেরি না করে নিচের লিংক থেকে ফলাফল ডাউনলোড কর।

নটরডেম কলেজ ভর্তি ফলাফল ২০২৪

একাদশ শ্রেণিতে নটরডেম কলেজে (২০২৪-২৫ শিক্ষাবর্ষ)ভর্তির জন্য অনেক সংখ্যক ছাত্র আবেদন করেছে। এ বছর বিজ্ঞান,মানবিক ও ব্যবসা বিভাগে মোট আসন ছিল ৩২৭০। সাধারণত নটরডেম কলেজ তাদের নিজস্ব প্রক্রিয়ায় ভর্তি পরীক্ষা নিয়ে থাকে । যেহেতু  ঢাকার শীর্ষ পাঁচটি কলেজের মধ্যে নটরডেম শীর্ষে রয়েছে তাই হাজার হাজার ছাত্র আবেদন করে ভর্তি হওয়ার জন্য। এবার শিক্ষার্থীদের আবেদন করতে হয়েছিল ২৫ মে দিবাগত রাত ১২টা ১ মিনিট (২৬ মে) থেকে ৩০ মে বিকেল ৫টা পর্যন্ত। যেসকল শিক্ষার্থীরা নটরডেম কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছিল তারা এখন ফলাফল পাওয়ার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। আশা করা যায় খুব দ্রুতই শিক্ষার্থীরা নটর ডেম কলেজের নিজস্ব ওয়েবসাইট ndc.edu.bd থেকে নটরডেম কলেজ ভর্তি ফলাফল ২০২৪ দেখতে পারবে।


খুব দ্রুত ফলাফল জানতে আমাদের ওয়েব সাইটে সকল তথ্য প্রদান করা হয়েছে । তাছাড়া এখানে আমরা বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য বিভাগের ২০২৪-২০২৫ শিক্ষা বর্ষের রেজাল্ট শিটের ছবি প্রধান করব ও পাশাপশি ডাউনলোড লিংকও প্রদান করব যাতে শিক্ষার্থীরা ডাউনলোড করেও নিজস্ব ফলাফল চেক করে নিতে পারে।

নটরডেম কলেজ ভর্তি রেজাল্ট ২০২৪-২০২৫

নটর ডেম কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয় ভর্তি পরীক্ষার কিছুদিনের মধ্যেই এবারও আশা করি এর ব্যতিক্রম হবে না। কলেজটির ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দিয়ে  নটরডেম কলেজ ভর্তি রেজাল্ট ২০২৪-২০২৫ প্রকাশ করা হবে। যারা পাশ করবে তাদের কলেজের নিজস্ব ওয়েবসাইটে ভর্তির আবেদন করতে হবে। ভর্তি কার্যক্রম সম্পাদন করার জন্য নির্ধারিত পরিমাণ টাকা বিকাশের (bKash Apps) মাধ্যমে পরিশোধ করতে হবে।  অতঃপর কলেজের ওয়েব সাইট থেকে আবেদন ফরমটি ডাউনলোড করে A4 সাইজের সাদা কাগজে উভয় পৃষ্ঠায় প্রিন্ট করে নিজের কাছে রাখতে হবে। একটি কথা মনে রাখতে হবে যে নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি সম্পন্ন না হলে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না।

 কলেজ ভর্তি ফি নোটিশ

ঢাকা নটরডেম কলেজ ভর্তি ফি নোটিশ প্রদান করা হয়েছে । তোমরা যারা নটরডেম কলেজে ভর্তি হয়েছ তারা দেখে নাও নটরডেম ভর্তি ফি নোটিশ ।

নটরডেম কলেজ এডমিশন রেজাল্ট PDF 

এ বছর  নটরডেম কলেজ ভর্তি পরীক্ষায় যারা আবেদন করেছিলে তারা নিম্ন পদ্ধতিতে নটরডেম কলেজ এডমিশন রেজাল্ট PDF দেখে নাও।

  • সর্বপ্রথম কলেজের অফিসিয়াল ওয়েবসাইট এ প্রবেশ করতে হবে আর তা হল- ndc.edu.bd
  • এবার “Admission Result” বাটনে ক্লিক কর তারপরে ভর্তি পরীক্ষার মেরিট রেজাল্টের PDF ফাইল  তোমার সামনে উপস্থিত হবে।
  • তারপরে ভর্তি পরীক্ষার রেজাল্টের PDF ফাইলটি ডাইনলোড কর আর দেখ তুমি ভর্তি হওয়ার যোগ্য কিনা।

১ম মেধা তালিকা 

নটরডেম কলেজ ভর্তি ‍১ম মেধা তালিকার ফলাফল আশা করা পাওয়া যাবে ৩ বা ৪ জুন ২০২৪। যারা প্রথম মেধা তালিকায় স্থান পাবে না তারা দ্বিতীয় মেধা তালিকার জন্য অপেক্ষা করতে হবে। ওয়েটিং লিষ্ট ও ফাইনাল রেজাল্ট দেখে নাও আমাদের এ পোষ্ট থেকে।

২য় মেধা তালিকা ২০২৪

প্রথম মেধা তালিকার তোমার নাম না থাকলে আশা হত না হয়ে নটরডেম কলেজ ভর্তি ২য় মেধা তালিকা চেক করে নাও সম্ভবত তা কয়েকদিন পরেই প্রকাশিত হবে।

এইচএসসি ভর্তির ফলাফল এবং অন্যান্য বিখ্যাত কলেজগুলির ভর্তি ফলাফল সহ এনডিসি ভর্তির ফলাফল ২০২৪ জানতে আমাদের ওয়েবসাইট  সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক পেজে লাইক দিন।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!