চাকরির নিয়োগ

৬৮০ পদে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি । www.pksf-bd.org

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ৬৮০ পদে নিয়োগ বিজ্ঞপ্তি।

গণপ্রজাতন্ত্রী ব্যাংলাদেশ সরকার স্বাস্থ্য মন্ত্রণালয় কতৃক নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি টি পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন (PKSF) এর অধীনে সারাদেশ ব্যাপী জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নারী উন্নয়ন, নারী স্বাস্থ্য, শিশু উন্নয়ন ও স্বাস্থ্য সেবার কাজ করতে আগ্রহী পুরুষ/ মহিলাদের আবেদন করার জন্য সবার নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

৪ টি ভিন্ন পদে ৬৮০ টি শুন্যস্থানে নিয়োগ দেবে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র। এরকমটাই বলা আছে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে। এবং এসকল পদের বেতন ১৬৫০০ টাকা থেকে ২৩৮০০ টাকা পর্যন্ত।

গুরুত্বপূর্ণ তথ্যসমূহ
পদ সংখ্যাঃ ৬৮০
আবেদনের শেষ সময়ঃ ০৬/০৯/২০২০
আবেদন প্রেরনের ইমেইল লিঙ্কঃ w474139@gmail.com

পদের নাম

পদ সংখ্যা  যোগতা

বেতন

নারী ও শিশু স্বাস্থ্য অফিসার ১৯০  ডিগ্রি / এম এ পাশ ২৩৮০০/-
অডিট অফিসার ১৭৫  এইচএসসি/ অনার্স/ সমমান ২১৫০০/-
অফিস সহকারী ১৩০ এইচএসসি/ এসএসসি ১৮৫০০/-
ওয়ার্ড কর্মী ১৮৫ জেএসসি/ এসএসসি ১৬৫০০/-

আবেদনের শর্তাবলীঃনারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে আগ্রহী প্রাথীদের ১ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা ও জন্ম সনদ/ জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং যোগাযোগের মোবাইল নম্বর সহ আগামী ০৬/০৯/২০২০ তারিখের মধ্যে সিভি শুধু মাত্র নিম্নের ইমেইলে স্বাস্থ্য বিভাগ বরাবর পাঠাতে হবে। প্রতিটি পদের কর্মস্থল ও প্রশিক্ষন নিজ উপজেলায় রাখা হবে। সকল পদে পুরুষ/ মহিলা/ উপজাতি আবেদন করতে পারবে।

সুবিধাসমূহঃনারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে নিয়োগপ্রাপ্ত ব্যাক্তিহণ কাজের অগ্রগতিতে প্রমোশন, বাৎসরিক ভাতা স্বাস্থ্য বিমা এবং প্রশিক্ষন চলাকালীন ল্যাপটপ ও টি,এ  ডি,এ প্রদান করা হবে।
বিঃ দ্রঃ ছাত্র/ ছাত্রীদের লেখাপড়ার সুযোগ থাকবে  
বাছাইকৃতদের পরীক্ষার তারিখ ও স্থান মোবাইল/ ইন্টারভিউ কার্ডের মাধ্যমে জাননো হবে।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র সম্পর্কে বিস্তারিত

মহিলা ও শিশুস্বাস্থ্য কেন্দ্র একটি অলাভজনক জনহিতকর সংস্থা ২০০২ সালে ৬ (ছয়) বাংলাদেশী উন্নত উদ্যোক্তা এবং শ্রেণিবদ্ধ পেশাদারদের একটি ছোট গোষ্ঠী সমাজের কম সুবিধাপ্রাপ্ত অংশের জন্য এবং তাদের চিকিত্সাগত প্রয়োজনীয়তার সুবিধার্থে এই কেন্দ্রটি কল্পনা করার জন্য একত্রিত হয়েছিল। সিডাব্লুএইচসিএইচ লক্ষ্য হ’ল মহিলা এবং শিশুদের তাদের স্বাস্থ্য ও পুষ্টির প্রতি বিশেষ জোর দিয়ে সামগ্রিক বিকাশের প্রচার করা এবং রোগী, তাদের আত্মীয়স্বজন, সহানুভূতির দৃষ্টিভঙ্গিতে দর্শনার্থীদের অনুশীলন এবং সন্তুষ্টি অর্জনের জন্য প্রাতিষ্ঠানিক মূল্যবোধকে সমর্থন করে। সিডব্লিউসিএইচ ন্যূনতম ব্যয়ে মানসম্পন্ন পরিষেবার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। ২০০৪ সালে মাতৃত্ব, নবজাতক এবং শিশু মৃত্যুর উচ্চ হার দ্বারা উদ্বিগ্ন উদ্বোধিত এমডিজিদের সাথে শেয়ারের লক্ষ্য হিসাবে এই বিষয়গুলি সমাধান করার জন্য মহিলা ও শিশু স্বাস্থ্যের কেন্দ্রের কল্পনা করেছিল। কেন্দ্রটি রাজধানীর নগর কেন্দ্রের প্রায় 28 কিমি উত্তর-পশ্চিমে এবং হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে 18 কিমি দূরে আশুলিয়ায় ৩.৭৬ একর জমিতে অবস্থিত। আমাদের উদ্দেশ্য সম্পর্কিত সরকার, বেসরকারী এবং আন্তর্জাতিক সংস্থাগুলির সাথে গবেষণা চালানো, ক্লিনিকাল পরিষেবা সরবরাহ এবং স্বাস্থ্যসেবা সরবরাহকারীদের প্রশিক্ষণের জন্য সহযোগিতা করা। ২০০৪ সালে প্রসারিত, প্রসূতি, নবজাতক এবং শিশু মৃত্যুর উচ্চ হার দ্বারা উদ্বেগ প্রকাশিত হয়ে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রকে এমডিজিদের সাথে শেয়ারের লক্ষ্য হিসাবে এই বিষয়গুলি সমাধান করার জন্য কল্পনা করেছিল।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

৩ Comments

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button