চাকরির নিয়োগ

পানি সম্পদ মন্ত্রণালয় নিয়োগ

পানি সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২০: পানি সম্পদ মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার 2020 জব সম্পর্কিত ওয়েবসাইট (http://www.warpo.gov.bd)  এ প্রকাশ করা হয়। পানি সম্পদ মন্ত্রণালয়  নিম্ন বর্ণিত কর্মকর্তা/ কর্মচারীর শূন্য পদে নিয়োগের উদ্দেশে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিচে আমরা পানি সম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করব।

                      পানি সম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

সম্প্রতি পানি সম্পদ মন্ত্রণালয়  নিয়োগ ২০২০ প্রকাশ করেছে । পানি সম্পদ মন্ত্রণালয়  ০৬ টি  ক্যাটাগরিতে  ০৬ জনকে নিয়োগ দেবে।পানি সম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো) পানি সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন দেশের পানি সম্পদের  সামষ্টিক পরিকল্পনা প্রণয়নে একমাত্র সংবিধিবদ্ধ সরকারি প্রতিষ্ঠান।  দেশের সমন্বিত পানি সম্পদ ব্যবস্থাপনা , উন্নয়ন ও এর সুষম ব্যবহার নিশ্চিতের লক্ষ্যে পানি সম্পদ পরিকল্পনা আইন ১৯৯২ এ প্রদত্ত ক্ষমতাবলে ১৯৯২ সনে গেজেট বিজ্ঞিপ্তির মাধ্যমে ওয়ারপো সৃষ্টি হয়।  আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ পানি সম্পদ মন্ত্রণালয় চাকরি বিজ্ঞপ্তিটি নীচে দেওয়া হয়েছে।

আবেদন লিংক 

০৬টি পদে পানি সম্পদ মন্ত্রণালয়  নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠান / সংস্থার নাম পানি সম্পদ পরিকল্পনা সংস্থা (ওয়ারপো)
আবেদন শুরুর  তারিখ ২৯ সেপ্টেম্বর, ২০২০
আবেদনের শেষ তারিখ   ২৫ অক্টোবর, ২০২০ পর্যন্ত আবেদন করা যাবে।
বেতন ২২,০০০-৫৩,০৬০/- ৩৫,৫০০-৬৭,০১০/-  থেকে ৫০,০০০-৭১,২০০/-
পদ সংখ্যা  ০৬ টি
কাজের ধরণ ফুলটাইম সরকারী চাকরী
আবেদনের ফি  ৫০০/-
চাকরির বিজ্ঞপ্তির সূত্র অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
ওয়েবসাইট http://www.warpo.gov.bd

আবেদন প্রেরনের নিয়মাবলীঃ 

১। আগ্রহী প্রার্থীরা নির্ধারিত জীবন বৃত্তান্ত ফরম পূরণ করে প্রয়োজনীয় তথ্য ও সংযুক্তিসহ স্বাক্ষর যুক্ত আবেদন পত্র ডাকযোগে অথবা সরাসরি আগামী ২৫/১০/২০২০ তারিখের মধ্যে সচিব ওয়ারপো ওয়ারপো ভবন, ৭২ গ্রিন রোড ঢাকা-১২১৫ এই ঠিকানায় অফিস চলাকালীন সময় প্রেরন করতে হবে।

২। আবেদননের সাথে মহাপরিচালক ওয়ারপো এর অনুকুলে যে কোন সিডিউলের ব্যাংক হতে ৫০০/- টাকার শুধুমাত্র MICR নম্বরযুক্ত ব্যাংক ড্রাফট অথবা পে অর্ডার জমা দিতে হবে।

আবেদনের  শর্তাবলীঃ

১। মুখ বন্ধ খামের উপর পদের নাম উল্লেখ পূর্বক আবেদন পত্র জমা দিতে হবে।

০২। ২৫/১০/২০২০ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

০৩/- শিক্ষাজীবনে কোন পরীক্ষায় তৃতীয় শ্রেনী  বা সমমানের জিপিএ প্রাপ্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই।

০৪। অসম্পূর্ণ ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।  প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ বেবস্থ্যা নেয়া হবে।

০৫। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

০৬। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button