চাকরির নিয়োগ

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ ২০২৪ (২য় ধাপ)

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ ২০২০ এর ২য় ধাপের পরীক্ষার তারিখ ২০২৪ ।  সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ ২০২৪ (রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগ) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট www.dpe.gov.bd এর  প্রকাশ হবে ।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ ২০২৪ (২য় ধাপ)

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ ২য় গ্রুপের (রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ বিভাগ) লিখিত পরীক্ষা আগামী ০২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০:০০ ঘটিকা থেকে অনুষ্ঠিত হবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়েছে। লিখিত পরীক্ষা গ্রহণের সার্বিক প্রস্তুতি সম্পন্ন করার জন্য তাঁকে অনুরোধ করা হলো।

আগামী ০২ ফেব্রুয়ারি ২০১৪ তারিখ সকাল ১০:০০ ঘটিকায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে মর্মে অবগত করা ও প্রয়োজনীয় সহযোগিতা করার অনুরোধ জানিয়ে প্রতিষ্ঠান প্রধানকে পত্র দেয়ার জন্য অনুরোধ করা হলো।

নোটিশ

primary-result

উপরোক্ত নোটিশটি ফেসবুক থেকে সংগ্রহ করা হয়েছে । আশা করা খুব শীঘ্রই নোটিশটি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হবে ।

 

 

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!