চাকরির নিয়োগ

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ । রেজাল্ট পিডিএফ

প্রাইমারি শিক্ষক রেজাল্ট ২০২২ পিডিএফ

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়ােগ ২০২০” -এর লিখিত
পরীক্ষার ফলাফল প্রকাশ। প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে dpe.gov.bd প্রকাশ করা হয়েছে । প্রাইমারি শিক্ষক রেজাল্ট ২০২২ পিডিএফ আমাদের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২

২২ এপ্রিল ২০২২ তারিখে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ করা হয়েছে । এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন রাজস্বখাতভুক্ত সহকারী শিক্ষক নিয়ােগ ২০২০”এর গত ১৮ অক্টোবর ২০২০ তারিখের ৩৮.০১.০০০০.১৪৩.১১.০০৮.২০-১৫২ স্মারকে জারীকৃত বিজ্ঞাপনের আলােকে ১ম ধাপে ২২ এপ্রিল ২০২২ তারিখে ২২ জেলায় [১৪ জেলার সম্পূর্ণ (চাপাইনবাবগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট) এবং ৮ জেলার আংশিক (সিরাজগঞ্জ, যশাের, ময়মনসিংহ, নেত্রকোনা, কিশােরগঞ্জ, টাংগাইল, কুমিল্লা, নােয়াখালী)] গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে সর্বমােট ৪০,৮৬২ (চল্লিশ হাজার আটশত বাষট্টি) জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে

প্রাইমারি শিক্ষক রেজাল্ট ২০২২

২২ এপ্রিল ২০২২ তারিখে চাপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সীগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট জেলার সব উপজেলার পরীক্ষা অনুষ্ঠিত হয় । আর কয়েকটি জেলার নির্দিষ্ট কিছু উপজেলার পরীক্ষা হয় । সেগুলো হলো- সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামাখন্দ, কাজীপুর; যশোর জেলার ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা; ময়মনসিংহ জেলার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরিপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ; নেত্রকোনা জেলার আটপাড়া, বারহাট্টা, দূর্গাপুর, কমলকান্দা, কেন্দুয়া; কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদি; টাঙ্গাইল জেলার সদর, ভূয়াপুর, দেলদুয়ার, ধনবাড়ি, ঘাটাইল, গোপালপুর; কুমিল্লা জেলার বরুয়া, ব্রাক্ষণপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি; নোয়াখালী জেলার কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমড়ি ও সুর্বনচর।  উক্ত প্রাইমারি শিক্ষক রেজাল্ট ২০২২ প্রকাশ করা হয়েছে

  • প্রাথমিক শিক্ষক ফলাফল সাময়িক ফলাফল হিসেবে গণ্য হবে। এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীগণ কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এ ফলাফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়ােগ ২০২০” এর কোন শূন্য। পদে নিয়ােগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না।
  • প্রকাশিত প্রাইমারি রেজাল্ট ২০২২ যে কোন পর্যায়ে কোন প্রকার ভুল-ভ্রান্তি/ত্রুটি-বিচ্যুতি/মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন করার বা প্রয়ােজনবােধে সংশ্লিষ্ট ফলাফল বাতিল করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।
  • কোন প্রার্থী ইচ্ছাকৃতভাবে কোন ভুল তথ্য প্রদান করলে কিংবা কোন তথ্য গােপন করেছেন মর্মে প্রতীয়মান/প্রমাণিত হলে | কর্তৃপক্ষ তার প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল বা নির্বাচন বাতিল করতে পারবে।
  • প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়ােগ | বিধিমালা, ২০১৯ অনুসরণপূর্বক নিয়ােগের জন্য চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে।
  • প্রাইমারি শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানাে হবে।

১ম ধাপের প্রাথমিক নিয়োগ ফলাফল পিডিএফ

১ম ধাপের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২২ ফলাফল এর পিডিএফ প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাম করা হয়েছে । নিচের লিংক থেকে প্রাধমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ রেজাল্ট পিডিএফ বা প্রাথমিক নিয়োগ ফলাফল ২০২২ PDF আকারে দেওয়া হল ।

image

2

 

১০ মার্চ ২০২২ তারিখের জানানো হয়, সহকারী শিক্ষক হিসেবে ৩২,৫৭৭টি শূন্য পদে নিয়োগের জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০২০ সালের ২০ অক্টোবর বিজ্ঞপ্তি প্রকাশ করে। কিন্তু করোনা মহামারির কারণে পরীক্ষা নেওয়া সম্ভব হয়নি। ইতিমধ্যে অবসরজনিত কারণে আরও ১০ হাজারেরও বেশি সহকারী শিক্ষকের পদ শূন্য হয়ে পড়েছে। এতে বিদ্যালয়গুলোতে শিক্ষক ঘাটতি দেখা দিয়েছে। এ সমস্যার সমাধানে মন্ত্রণালয় আগের বিজ্ঞপ্তির শূন্য পদ ও বিজ্ঞপ্তির পরের শূন্য পদ মিলিয়ে প্রায় ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button