চাকরির নিয়োগ

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২০: বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ সার্কুলার 2020 জব সম্পর্কিত ওয়েবসাইট (http://idra.teletalk.com.bd) এ প্রকাশ করা হয়। অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিম্ন বর্ণিত কর্মকর্তা/ কর্মচারীর শূন্য পদে নিয়োগের উদ্দেশে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিচে আমরা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করব।

                      বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

সম্প্রতি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ ২০২০ প্রকাশ করেছে । বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ ০৩ টি  ক্যাটাগরিতে ৩১ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনার আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ চাকরি বিজ্ঞপ্তিটি নীচে দেওয়া হয়েছে।

আবেদন লিংক 

৩১ টি পদে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠান / সংস্থার নাম বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষ (IDRA)
আবেদন শুরুর  তারিখ ০১ অক্টোবর , ২০২০
আবেদনের শেষ তারিখ  ২২ অক্টোবর, ২০২০ পর্যন্ত আবেদন করা যাবে।
বেতন  ৩৫,৫০০-৬৭,০১০/- ১১,০০০- ২৬৫৯০/-,৯,৩০০-২২,৪৯০/-   মাসিক
পদ সংখ্যা  ৩১ টি
কাজের ধরণ ফুলটাইম সরকারী চাকরী
আবেদনের ফি  ৫০০/- ও ২০০/-  টাকা  পরিশোধ করতে হবে।
চাকরির বিজ্ঞপ্তির সূত্র অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
ওয়েবসাইট http://idra.teletalk.com.bd/

আবেদনের জন্য শর্তাবলীঃ 

১।  আগ্রহী প্রার্থীগনকে অবশ্যই নির্ধারিত ওয়েব সাইটে http://idra.teletalk.com.bd/ এ Online Application From পুরনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীকে ফরম পূরনের নির্দেশিকা (সংশ্লিষ্ট ওয়েব সাইটে দেয়া আছে) মোতাবেক ফরম  পুরন করতে হবে।

২। আবেদনের বয়সসীমা  ২৫/০৩/২০২০ তারিখেঃ ক) প্রোগ্রামার সর্বোচ্চ ৩৫ বছর। খ) কম্পিউটার অপারেটের/ ডাটা এন্ট্রি/ কন্ট্রোল অপারেটর সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

৩। User ID ব্যহার করে প্রাথী যে কোন Teletalk Pre paid সিমের মাধ্যমে  টি (SMS) মাধ্যমে পরীক্ষার ফি বাবদ নং পদের জন্য ৫০/- এবং ২,৩ নং পদের জন্য ২০/-  টাকা জমা দিতে হবে।

৪। পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত কোন অবস্থাতেই আবেদন গ্রহণযোগ্য  হবে না

৫। (IDRA)  নিয়োগ পরীক্ষা ২০২০ এর বিজ্ঞপ্তি , অনলাইনে আবেদনের নিয়মাবলী, এস এম এস এর মাধ্যমে পরীক্ষার ফি প্রদানের নিয়মাবলী ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যদি আবেদন সংশ্লিষ্ট ওয়েব সাইট http://idra.teletalk.com.bd/ ও কর্তৃপক্ষের নিজস্ব ওয়েবসাইট( http://www.idra.org.bd) তে পাওয়া যাবে।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!