চাকরির নিয়োগ

যুব ও ক্রিয়া মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি

        

যুব ও ক্রিয়া মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০: যুব ও ক্রিয়া মন্ত্রনালয় সার্কুলার 2020 জব সম্পর্কিত ওয়েবসাইট http://ds.teletalk.com.bd এ প্রকাশ করা হয় । যুব পরিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ২২ টি পদের জন্য সম্পূর্ণ  স্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। নিচে  আমরা যুব ও ক্রিয়া মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করব।

                       যুব ও ক্রিয়া মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ 

যুব ও ক্রিয়া মন্ত্রনালয় নিয়োগ ২০২০ প্রকাশ করেছে ।  যুব ও ক্রিয়া মন্ত্রনালয় ৯ টি ক্যাটাগরিতে ২২  জনকে নিয়োগ দেবে। মহিলা এবং পুরুষ উভয়ই পদটির জন্য আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনার আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ  যুব ও ক্রিয়া মন্ত্রনালয় এ চাকরি বিজ্ঞপ্তিটি নীচে দেওয়া হয়েছে।

       ২২ পদে যুব ও ক্রিয়া মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি 
প্রতিষ্ঠান / সংস্থার নাম যুব ও ক্রিয়া মন্ত্রনালয়
নিয়োগ প্রকাশের তারিখ ১৪ সেপ্টেম্বর  ২০২০
আবেদনের শেষ তারিখ ০৫ অক্টোবর  ২০২০  বিকালঃ ৫ টা
পদের নাম মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, হিসাব রক্ষক, অফিস সহায়ক, গ্রাইন্দস ম্যান, নিরাপত্তা প্রহরী, মালি,
পদ সংখ্যা ২২টি
 কাজের ধরণ ফুলটাইম সরকারী চাকরী
আবেদনের ফি ১১২/- ও ৫৬/-  টাকা  পরিশোধ করতে হবে।
চাকরির বিজ্ঞপ্তির সূত্র অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
ওয়েবসাইট http://ds.teletalk.com.bd

যুব ও ক্রিয়া মন্ত্রনালয় চাকরির সার্কুলার ২০২০  

 আবেদনের নিয়মাবলী ও শর্তাবলীঃ

১। ০৫/১০/২০২০ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

২।  অনলাইনে আবেদনের ক্ষেত্রে প্রাথী তার স্বাক্ষর ( দৈর্ঘ্য ৩০০* প্রস্থ ৮০ pixel) ও রঙিন ছবি ( দৈর্ঘ্য ৩০০* প্রস্থ ৩০০ pixel) স্কেন করে নির্ধারিত স্থানে আপলোড করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ KB এবং স্বাক্ষর এর সাইজ সর্বোচ্চ ৬০ KB হতে হবে।

৩। অনলাইনে আবেদনকৃত তথ্য  যেহেতু পরবর্তীতে সকল কার্জক্রমে ব্যবহৃত হবে সেহেতু আবেদনপত্র সাবমিট করার পূর্বে  সকল তথ্য সম্পর্কে প্রাথীকে শতভাগ নিশ্চিত হতে হবে।

৪।প্রাথী অনলাইনে আবেদনকৃত  ফরমের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের  সহায়ক হিসেবে সংরক্ষণ করবে।

৫। ১৩তম গ্রেড হতে ২০ তম গ্রেডের নিয়োগ সংক্রান্ত সকল সরকারি নিয়মাবলি অনুসরণপূর্বক কেবল যোগ্য প্রাথী বরাবর প্রবেশ পত্র প্রেরন করা হবে।

৬। অনলাইনে আবেদন করে ছবি এবং স্বাক্ষর আপলোড করে আবেদন সম্পূর্ণ হলে Application  Preview  দেখা যাবে। নির্ভুলভাবে আবেদন সম্পূর্ণ হলে প্রাথী একটি User ID ছবি এবং স্বাক্ষরসহ একটি  Application Copy পাবে ।

৭।  User ID ব্যহার করে প্রাথী যে কোন Teletalk Pre paid সিমের মাধ্যমে  ২ টি (SMS) মাধ্যমে পরীক্ষার ফি বাবদ ০১-০৪ নং পদের জন্য ১০০ টাকা এবং Teletalk এর সার্ভিস চার্জ বাবদ  ১২/-  মোট ১১২/- (একশত বার) টাকা জমা দিবে। এবং ০৫-০৯ নং পদের জন্য ৫০ টাকা ও এবং Teletalk এর সার্ভিস চার্জ বাবদ  ৬/- টাকা

৮। পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত কোন অবস্থাতেই আবেদন গ্রহণযোগ্য  হবে না   

SMS এর নিয়মাবলীঃ 

 First SMS: DS<space> User ID লিখে Send করতে হবে 16222

                       Example: BPATC ABCDEF

 

Second SMS: DS<space> Yes<space> PIN লিখে Send করতে হবে 16222

                Example: BPATC Yes 12345678

 

 

০৯। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://ds.teletalk.com.bd  এবং প্রাথীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে জানানো হবে।

১০। SMS  এর মাধ্যমে প্রাপ্ত User ID এবং Passoward ব্যবহার করে  পরবর্তীতে রোল নাম্বার, পদের নাম ছবি এবং পরীক্ষার কেন্দ্র ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র ডাউনলোড করার পূর্বে রঙিন  কপি প্রিন্ট করে নিবেন।  প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং উত্তিন হলে মোখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে।

১১। আবেদন কারীকে মোখিক বা লিখিত পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য কোন প্রকার টিএ / ডিএ প্রদান করা হবে না।

১২। অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।

১৩। নিয়োগ সংক্রান্ত যে কোন তথ্য বিজ্ঞপ্তির মাধ্যমে ক্রিয়া পরিদপ্তরের ওয়েবসাইট http://www.ds.gov.bd এ প্রকাশ  করা হবে।

১৪। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button