কলেজ ভর্তি

হলি ক্রস কলেজ এইচএসসি ভর্তি  ফলাফল ২০২৪

২০২৪-২০২৫ শিক্ষাবর্ষের হলিক্রস কলেজের একাদশ শ্রেণি ভর্তি ফলাফল ২০২৪. হলি ক্রস কলেজ ভর্তি রেজাল্ট ২০২৪ প্রকাশ করা হয়েছে হলিক্রস কলেজের অফিসিয়াল ওয়েব সাইটে – www.hccbd.com। শিক্ষার্থীরা আমাদের ওয়েব সাইট থেকেও জেনে নিতে পারবে হলি ক্রস কলেজ রেজাল্ট ২০২৪। এ পোষ্টে আমরা অপেক্ষমান তালিকা বা ওয়েটিং রেজাল্ট পাশাপাশি ভর্তি প্রক্রিয়া ও হলিক্রস কলেজ হোস্টেল আছে কিনা, হলিক্রস কলেজে পড়ার খরচ কত, হলিক্রস কলেজ কোথায় অবস্থিত ও হলিক্রস কলেজে কিভাবে ভর্তি হবে? তথ্য নিয়ে আলোচনা করেছি।

হলি ক্রস কলেজ এইচএসসি ভর্তি  ফলাফল ২০২৪

পরীক্ষা দেয়ার পর সকলের কাছেই ফলাফল বা রেজাল্ট একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাড়াঁয়। সকলেই অপেক্ষা করতে থাকে কখন রেজাল্ট প্রকাশিত হবে। তেমনিভাবে ৩১ মে ও ১ জুন ২০২৪ তারিখে বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য বিভাগের পরীক্ষায় অংশগ্রহণ করার পরে হলি ক্রস কলেজে ভর্তি  ইচ্ছুরা হলি ক্রস কলেজ এইচএসসি ভর্তি  ফলাফল ২০২৪ এর জন্য অপেক্ষার প্রহর গোনছে। এখন অনেকেন মনে প্রশ্ন কখন ফলাফল প্রকাশিত হবে এর উত্তরে আমরা বলতে পারি সাধারণত কর্তৃপক্ষ পরীক্ষা নেয়ার পর তিন চার দিনের মধ্যে ফলাফল প্রকাশ করে।

হলি ক্রস কলেজটি মেয়েদের কলেজের মধ্যে অন্যতম সেরা একটি কলেজ যা পবিত্র ক্রুশ সংঘের সন্ন্যাসিনীদের দ্বারা পরিচালিত হয়। এর অবস্থান বা লোকেশন হল ঢাকার তেজগাঁও এলাকায়। বর্তমানে অধ্যক্ষা হিসাবে দায়িত্ব পালন করছেন সিস্টার শিখা গমেজ। এর EIIN নাম্বার হল ১৩১৯৬২। এর শিক্ষক সংখ্যা হল ৪৫ জন ও ছাত্র ছাত্রী সংখ্যা হল প্রায় ২৫০০ জন। যাইহোক ‍নিম্নে হলি ক্রস কলেজে ভর্তি রেজাল্ট ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল।

হলি ক্রস কলেজ ভর্তি ফলাফল ২০২৪

২০২৪-২০২৫ শিক্ষাবর্ষে হলি ক্রস কলেজে এবার মোট ১ হাজার ৩১০ আসনে শিক্ষার্থী ভর্তি হওয়ার সুয়োগ আছে যার মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ৭৮০, ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ২৭০ আর মানবিক বিভাগ থেকে ২৬০। কিন্তু এ আসন গুলোর বিপরীতে প্রচুর সংখ্যক শিক্ষার্থী আবেদন করে। আবেদন করার পর পরীক্ষায় অংশগ্রহণ করে এখন তারা ফলাফলের আশা করছে এবং তারা জানতে চায় কখন হলি ক্রস কলেজ ভর্তি ফলাফল ২০২৪ প্রকাশিত হবে? হলি ক্রস কলেজে চূড়ান্তভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা ৬ জুন বেলা একটার পর কলেজের ওয়েবসাইট, ফেসবুক পেজ ও কলেজের নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। ততক্ষন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

হলি ক্রস ভর্তি রেজাল্ট ২০২৪ pdf Download

হলি ক্রস কলেজ  কতৃপক্ষ এ বছর ভর্তি পরীক্ষা নেয়  ৩১ মে ও ১ জুন ২০২৪ তারিখে । এবার  যারা ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছ  নিচের নিয়ম অনুসারে ফলাফল বের করে নাও।

  • প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট  http://www.hcc.edu.bd/ এ প্রবেশ করতে হবে।
  • এবার “Admission Result” বাটনে ক্লিক করুন তারপরে ভর্তি পরীক্ষার রেজাল্টের PDF ফাইল  তোমার সামনে উপস্থিত হবে।
  • তারপরে ভর্তি পরীক্ষার রেজাল্টের PDF ফাইলটি ডাইনলোড করে দেখে নিন তোমার  রেজাল্ট।


1

2

3
1
2
3

4

5

  মেধা তালিকা ২০২৪

৩১ মে ২০২৪ শুক্রবার  বিজ্ঞান বিভাগের ও ০১ জুন ২০২৪ তারিখ শনিবার ব্যবসায় শিক্ষা বিভাগ ও মানবিক বিভাগের  ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা দিয়ে ছাত্রীরা এখান থেকে হলি ক্রস  কলেজ ভর্তি ১ম মেধা তালিকার ফলাফল দেখতে পারবে।য‍দি ১ম মেধা তালিকার তোমার নাম না থাকলে হতাশ না হয়ে ২য় মেধা তালিকা চেক করে নাও। সম্ভবত তা কয়েকদিন পরেই প্রকাশিত হবে। তৃতীয় মেধা তালিকা ফলাফল ২০২৪ চেক কর । যদি আগের দুটি মেধা তালিকায় তোমার নাম না আসে তবে এমন শিক্ষার্থীদের জন্য এই কলেজে ভর্তি হওয়া খুব কঠিন হবে। হলি ক্রস কলেজের মতো মর্যাদাপূর্ণ কলেজে তৃতীয় মেধা তালিকায় থাকা খুব কঠিন।

হলি ক্রস কলেজের বেতন ও খরচ, হোস্টেল সংক্রান্ত তথ্য
  • মাসিক বেতন ২৫০০ টাকা
  • এখানে মাসিক বেতন সাধরণত দুই মাস অন্তর নেওয়া হয় তাহলে দুই মাসের বেতন মোট ৫০০০ টাকা।
  • হলিক্রসের নিজস্ব কোন হোস্টেল নেই।

এইচএসসি ভর্তির ফলাফল এবং অন্যান্য বিখ্যাত কলেজগুলির ভর্তি ফলাফল সহ হলি ক্রস কলেজ রেজাল্ট ২০২৪ জানতে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব কর । আমাদের ফেসবুক পেজে লাইক দাও।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!