বই ডাউনলোড

৮ম শ্রেণির ইসলাম শিক্ষা গাইড বই ২০২৪ (সম্পুর্ণ সমাধান)

Class 8 islam sikka guide and solution and TG Guide 2024 PDF has added here. In this post we will discuss all the lessons somadan and uttor. ৮ম শ্রেণির ইসলাম শিক্ষা গাইড বই ২০২৪ (সম্পুর্ণ সমাধান) এখানে তুলে ধরা হয়েছে ও এখানে ইসলাম শিক্ষা বিষয়ের যে অধ্যায়ে ক্লিক করবেন সেটার পিডিএফ ওপেন হবে  ফলে ডাউনলোড করতে পারবেন।

আরো দেখুন ……
৮ম শ্রেণীর বিজ্ঞান বইয়ের সম্পূর্ণ সমাধান

 বাংলা বইয়ের সম্পুর্ণ সমাধান ৮ম শ্রেণী

৮ম শ্রেণীর ইংরেজী বইয়ের সম্পূর্ণ সমাধান

৮ম শ্রেণীর গণিত বইয়ের সম্পূর্ণ সমাধান

ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বইয়ের সম্পুর্ণ সমাধান ৮ম শ্রেণী

৮ম শ্রেণির ডিজিটাল প্রযুক্তি  বইয়ের সমাধান

জীবন ও জীবিকা বইয়ের সমাধান ৮ম শ্রেণি 

৮ম শ্রেণির স্বাস্থ্য সুরক্ষা সম্পুর্ণ সমাধান

৮ম শ্রেণির শিল্প ও সংস্কৃতি বই ২০২৪ সম্পুর্ণ সমাধান

৮ম শ্রেণির ইসলাম শিক্ষা গাইড বই ২০২৪ (সম্পুর্ণ সমাধান)

৮ম শ্রেণীর ছাত্র ছাত্রীরা এখান থেকে সকল অধ্যায়ের সমাধান সহ গাইড বই পিডিএফ ডাউন লোড করুন।জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক জাতীয় শিক্ষাক্রম- ২০২২ অনুযায়ী প্রণীত এবং ২০২৪ শিক্ষাবর্ষ থেকে অষ্টম শ্রেণির জন্য নির্ধারিত পাঠ্যপুস্তক ইসলাম শিক্ষা এর উত্তর দেখুন।


1

৮ম শ্রেণির ইসলাম শিক্ষা অধ্যায় ভিত্তিক সমাধান

অধ্যায়-১: আকাইদ (আল্লাহর পরিচয়, রাসুলগণের প্রতি ইমান, খতমে নবুওয়াত, ঈসা (আ.) ও ইমাম মাহদি (আ.) এর আগমন, আখিরাতের প্রতি ইমান, কিয়ামত, তাকদিরের প্রতি ইমান,  শাফা’আত, শিরক)

অধ্যায়-২: (ইবাদাত, সালাত, সাওম, যাকাত, হজ)


অধ্যায়-৩: কুরআন ও হাদিস শিক্ষা (আল কুরআনের পরিচয়,(তাজবিদ, সূরা আল-কাওসার, সূরা আল-মাউন, সূরা কুরাইশ, সূরা আল-কারিয়াহ, সূরা যিলযাল, আয়াতুল কুরসি,আল হাদিস)

অধ্যায়-৪: আখলাক (আখলাকে হামিদাহ, আখলাকে যামিমাহ)

অধ্যায়-৫: আদর্শ জীবন চরিত (মহানবি হযরত মুহাম্মাদ (সা.), হযরত ইবরাহিম (আ.), হযরত উসমান (রা.), হযরত ফাতিমা (রা.),হযরত শাহ জালাল (রহ.)


অধ্যায়-৬: পরমত সহিষ্ণুতা

আমরা ২০২৪ শিক্ষাবর্ষের অষ্টম শ্রেণির ইসলাম শিক্ষা সমাধান – Class 8 islam sikka Solution PDF Download সকল অধ্যায়ের  সমাধান করে দিয়েছি ও PDF যুক্ত করে দিয়েছি।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!