বই ডাউনলোড

৯ম শ্রেণী ডিজিটাল প্রযুক্তি বইয়ের সম্পুর্ণ সমাধান- গাইড বই পিডিএফ 

Class 9 Digital Technology Guide and solution is added here. If you interested, you can find class 9 Digital Technology Guide & TG Guide 2024 PDF. ৯ম শ্রেণী ডিজিটাল প্রযুক্তি বইয়ের সম্পুর্ণ সমাধান- গাইড বই পিডিএফ ২০২৪ দেখুন এখান থেকে।

আরও পড়ুন
৯ম শ্রেণির ইংরেজী গাইড বই ২০২৪ (সম্পুর্ণ সমাধান)

৯ম শ্রেণির গণিত বইয়ের সম্পুর্ণ সমাধান ২০২৪

৯ম শ্রেণির বাংলা বই সমাধান সম্পুর্ণ ২০২৪

৯ম শ্রেণির বিজ্ঞান (অনুসন্ধানী পাঠ) বইয়ের সমাধান

নবম শ্রেণির ইতিহাস ও সামাজিক বইয়ের সম্পুর্ণ সমাধান

৯ম শ্রেণী ডিজিটাল প্রযুক্তি বইয়ের সম্পুর্ণ সমাধান ২০২৪

২০২৪ সালে নতুন কারিকুলাম অনুযায়ী ডিজিটাল প্রযুক্তি বই পরিবর্তন করা হয়েছে। বইটিতে ৬ টি অধ্যায় রয়েছে।Developed by the National Curriculum and Textbook Board as a textbook according to the National Curriculum 2022 for Class Nine from the academic year 2024.Class 9 Digital Technology guide book pdf 2024, Class 9 Digital Technology New Text book TG Guide 2024 PDF  নিচে আমরা অধ্যায়ভিত্তিক সম্পুর্ণ বইয়ের সমাধান ও ষাণ্মাসিক ও বাৎসরিক সামষ্টিক মূল্যায়ন নমুনা তুলে ধরেছি। ৯ম শ্রেণী ডিজিটাল প্রযুক্তি বইয়ের অধ্যায়গুলো হল-Preparation for the Digital Future, Let us Know about Cyber Threats, and Ensure Information Security, Transparency and Accountability in Civic Service, Programming for Problem Solving, Let us build a Network, Digital Technology and Diversity.

৯ম শ্রেণী ডিজিটাল প্রযুক্তি বইয়ের গাইড বই পিডিএফ

৯ম শ্রেণীর শিক্ষার্থীরা তোমরা জেনে খুশি হবে যে আমরা এখানে ডিজিটাল প্রযুক্তি বিষয়ের গাইড বই পিডিএফ আকারে দিয়েছি। দেরি না করে  ৯ম শ্রেণী ডিজিটাল প্রযুক্তি বইয়ের গাইড বই পিডিএফ ডাউনলোড করে নাও।


image

৯ম শ্রেণির ডিজিটাল প্রযুক্তি অধ্যায় ভিত্তিক সমাধান

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক জাতীয় শিক্ষাক্রম- ২০২২ অনুযায়ী প্রণীত এবং ২০২৪ শিক্ষাবর্ষ থেকে নবম শ্রেণির জন্য নির্ধারিত পাঠ্যপুস্তক ডিজিটাল প্রযুক্তি বিষয়ের যে অধ্যায়ে ক্লিক করবেন সেটার পিডিএফ ওপেন হবে তাই ডাউনলোড করুন।

ডিজিটাল আগামীর প্রস্তুতি


সাইবার ঝুঁকি সম্পর্কে জানি, তথ্য নিরাপত্তা নিশ্চিত করি

নাগরিক সেবায় স্বচ্ছতা ও জবাবদিহিতা

সমস্যা সমাধানে প্রোগামিং

নেটওয়ার্কের বিভিন্ন স্তরের কাজ


ডিজিটাল প্রযুক্তি এবং বৈচিত্র্য

ষাণ্মাসিক ও বাৎসরিক সামষ্টিক মূল্যায়ন নমুনা

৯ম শ্রেণীর অনান্য বইয়ের গাইড / সহায়িকা পেতে আমাদের ফেইজবুক পেজে লাইক দিন।

প্রিয় ভিজিটর, এখানে উপস্থাপিত সকল তথ্য উপাত্ত অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহিত । উল্লেখিত কোন তথ্যের ভুল যদি আপনার নিকট দৃশ্যমান হয় তবে অতিসত্ত্বর তা আমাদের ইমেইলের ([email protected]) মাধ্যমে অবহিত করার জন্য অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button
error: কন্টেন্ট সংরক্ষিত !!