জাতীয় বিশ্ববিদ্যালয়জাতীয় বিশ্ববিদ্যালয় রেজাল্ট

২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সংশােধিত ফলাফল

একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমােদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সংশােধিত ফলাফল ১৪/০৯/২০২০ তারিখে প্রকাশ হয়েছে। প্রকাশিত ফলাফলে কোন প্রকার অসঙ্গতি বা ভুলত্রুটি পরিলক্ষিত হলে তা সংশােধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে। উল্লেখ্য ১ম, ২য় ও ৩য় বর্ষে বিভিন্ন কোর্সে অকৃতকার্য পরীক্ষার্থীদের উত্তীর্ণ হওয়ার প্রেক্ষিতে তাদের CGPA সহ এ ফলাফল প্রকাশ করা হলাে।

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার সংশােধিত ফলাফল

প্রকাশিত ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন আপত্তি/অভিযােগ থাকলে ফলাফল প্রকাশের ০১ (এক) মাসের মধ্যে তা নিম্ন-স্বাক্ষরকারীর বরাবরে লিখিত ভাবে জানাতে হবে। নির্ধারিত সময়ের পর কোন প্রকার আপত্তি/অভিযােগ গ্রহন করা হবে না।



স্বীকারোক্তিঃএখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

Back to top button