চাকরির নিয়োগ

০৮ টি পদে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিম্নবর্ণিত শূন্য পদসমুহ পূরনের নিমিত্তে যোগ্যতা সম্পূর্ণ বাংলাদেশী নাগরিকদের নিকট হইতে এই বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদনপত্র আহবান করার আহবান যাইতাসে।

      বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ 

৪ টি ভিন্ন পদে ৮ টি শুন্যস্থানে নিয়োগ দেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়। এরকমটাই বলা আছে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে। এবং এসকল পদের বেতন ২২,০০০ টাকা থেকে ৭৪,৪০০ টাকা পর্যন্ত।

গুরুত্বপূর্ণ তথ্যসমূহ
পদ সংখ্যাঃ ০৮
আবেদনের শেষ সময়ঃ ০৬/০৯/২০২০
আবেদন প্রেরনের ইমেইল লিঙ্কঃ regoffice.buet.ac.bd/

পদসমুহ ও বেতন স্কেল  

১। রেজিস্টার অফিস
ক) রেজিস্টার এর একটি স্থায়ী পদ।  বেতন স্কেলঃ ৫৬,৫০০-৭৪,৪০০/-
খ) ডেপুটি রেজিস্টার এর একটি স্থায়ী পদ। বেতন স্কেলঃ ৪৩,০০০- ৬৯৮৫০/-
গ) সহকারি রেজিস্টার এর ০২টি স্থায়ী পদ। বেতন স্কেলঃ ২৯,০০০- ৬৩,৪১০/-

২। বুয়েট মেডিকেল সেন্টার  
ক) চীফ মেডিকেল এর ০১টি  স্থায়ী পদ। বেতন স্কেলঃ ৫৬,৫০০-৭৪,৪০০/-
৩।  প্রকৌশল অনুষদ 
ক) প্রশাসনিক অফিসারের ০১ টি পদ।বেতন স্কেলঃ ২২,০০০- ৫৩,০৬০/-
০৪। ইন্সিটিউটশনাল কোয়ালিটি  এসুরেন্স সেল (IQAC) 
ক) প্রশাসনিক অফিসারের ০১ টি পদ।বেতন স্কেলঃ ২২,০০০- ৫৩,০৬০/-
খ) একাউণ্টস অফিসার ০১ টি স্থায়ী পদ। বেতন স্কেলঃ ২২,০০০- ৫৩,০৬০/-

উল্লিখিত পদসমূহে  আবেদনপত্র জমাদানের শেষ তারিখঃ ০৯/০৯/২০২০ 

রেজিস্টার পদের নির্ধারিত যোগ্যতাঃ ক) প্রাথীকে কমপক্ষে ০৩ টি পরীক্ষায়  ১ম শ্রেণী/ বিভাগসহ কোন অনুমোদিত ও  প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠান/ হইতে কমপক্ষে এম.বি.এ/ মাস্টার / এম এসসি  ইঙ্গিনিয়ারিং ডিগ্রিধারী এবং প্রাশসনিক কাজে ১ম শ্রেনির পদে কোন খ্যাতনামা প্রতিষ্ঠানের অফিসার হিসেবে  কমপক্ষে ১৫ (পনের) বৎসরের অভিজ্ঞতাস্মন হইতে হবে।  এর মধ্যে অনুমোদিত ও প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের সহোযোগী অধ্যাপক/ ডেপুটি রেজিস্টার বা সমমানের পদে ০৫ (পাচ) বৎসরের অভিজ্ঞতা অবশ্যই থাকতে হবে। কম্পিউটার ও  নেটওয়ারক সম্পর্কে জ্ঞান এবং মাইক্রোসফট অফিস এর দক্ষতা সম্পূর্ণ প্রাথীদের অগ্রাধিকার দেয়া  হবে।

পিএইচডি ডিগ্রিধারী  আবেদনকারীর ১০ বছরের অভিগ্যতা থাকতে হবে। যার মধ্যে ০৫ (পাচ)  বছরের ডেপুটি রেজিস্টার বা সমমানের কোন  স্তরেই  ৩য় শ্রেনি/ বিভাগ গ্রহনযোগ্য নহে।

ডেপুটি রেজিস্টার পদে নির্ধারিত যোগ্যতাঃ প্রাথীকে সকল পর্যায়ে কমপক্ষে ২য় শ্রেনি বিভাগসহ কোন অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে মাস্টার্স ডিগ্রিধারী অথবা বিএসসি ইঙ্গিনিয়ারিং ডিগ্রিধারী এবং প্রথম শ্রেনির পদে অফিসার হিসেবে কমপক্ষে ১০ বছরের অভিগ্যতা থাকতে হবে। সহকারি রেজিস্টার এর  পদে ০৫ বছরের অভীজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার  ডাটাবেসের কাজে অভিজ্ঞতা সম্পূর্ণ হলে অগ্রাধিকার প্রধান করা হবে।

সহকারি রেজিস্টার পদে নির্ধারিত যোগ্যতাঃ প্রাথীকে সকল পর্যায়ে কমপক্ষে ২য় শ্রেনি বিভাগসহ কোন অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে মাস্টার্স ডিগ্রিধারী অথবা বিএসসি ইঙ্গিনিয়ারিং ডিগ্রিধারী এবং প্রথম শ্রেনির পদে অফিসার হিসেবে কমপক্ষে ০৫ বছরের অভিগ্যতা থাকতে হবে। Microsoft Word, Microsoft Excel, Microsoft Power Point, Adobe Photoshopকাজে অভিজ্ঞতা সম্পূর্ণ হলে অগ্রাধিকার প্রধান করা হবে।

চিফ মেডিকেল অফিসার পদে নির্ধারিত যোগ্যতাঃ প্রাথীকে এফ সিপি এস বা তাহার সমমানের ডিগ্রিসহ পেশায় নিয়োজিত কমপক্ষে ০৬ বছরের বাস্তব  অভিগ্যতা থাকতে হবে । কম্পিউটারের  সফটওয়ার ব্যবহারের অভিজ্ঞতা এবং আধুনিক ডায়গনস্তিক ব্যবহারের যন্ত্রপাতি সম্মন্ধে সম্যক জ্ঞান সম্পূর্ণ প্রাথীকে অগ্রাধিকার দেয়া হবে।

প্রশাসনিক অফিসার পদে নির্ধারিত যোগ্যতাঃ সকল পর্যায়ে ২য় শ্রেনি /বিভাগহ বিএসসি ইঙ্গিনিয়ারিং ডিগ্রিধারী হতে হবে।

আবেদনের নিয়মাবলীঃ 

১। এই বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত (REG-২) ফরমে সকল অতীত ও বর্তমান চাকুরির পদমর্যাদা বেতন স্কেল ও তারিখ উল্লেখ পূর্বক রেজিস্টার এর বরাবর ১০ সেট জমা দিতে হবে।

২। প্রত্যেক সেটের  সাথে ০৩ কপি পাসপোর্ট সাইজের ছবি  সত্যায়িত ছবি এবং বুয়েট এর অনুকুলে ৩য় ও ৫ম গ্রেডে   আবেদনের জন্য ১০০০/-  টাকা এবং অনন্যা গ্রেডের জন্য ৭৫০/- টাকার ব্যাংক ড্রাফট/ পে অর্ডার অথবা কম্প্রটোলার অফিস কতৃক প্রদত্ত নির্ধারিত জমা রশিদের মাধ্যমে সোনালী ব্যাংক বুয়েট শাখায় নগদ টাকা জমা করে জমা রশিদ সংযুক্ত করতে হবে। এবং সকল সনদপত্র ও NID এর ফটোকপি সংযুক্ত করতে হবে।

০৩। অসম্পূর্ণ, ভুল এবং ত্রুটিপূর্ণ আবেদন বাতিল বলিয়া গণ্য হবে।

০৪। কতৃপক্ষ কোন কারন ব্যতিরেকে এই নিয়োগ প্রক্রিয়া গ্রহণ/বাতিল পদসংখ্যা হ্রাস বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করে। নিয়োগ প্রক্রিয়ায় কতৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।

আবেদনের বিস্তারিত জানতে ভিসিট করুন বুয়েট এর অফিসিয়াল ওয়েব সাইটঃ (regoffice.buet.ac.bd)

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button