চাকরির নিয়োগ

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে । পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি তে কর্তৃপক্ষ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অন-লাইনে দরখাস্ত আহবান করছে।তাই আর দেরি না করে নিচের Bangladesh Rural Electrification Board job circular 2021 দেখে নিন ও সময় থাকতে আবেদন করে ফেলুন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকুরী প্রত্যাশীদের জন্য এটা খুবই আনন্দের বিষয় এই যে এখন প্রায় প্রতিদিনেই বিভিন্ন ধরণের সরকারী, বেসরকারী ও ব্যাংক জব সহ ভালো বেতনের বিভিন্ন পোস্টে চাকুরী বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে।এরই ধারাবাহিকতায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড প্রতিষ্ঠানটিও দৈনিক পত্রিকার মাধ্যমে বড় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।এতে লাইন শ্রমিক পদে মোট ২২২০ জনকে নিয়োগ দেবে।সম্পুর্ণ বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড পদের নাম পদসংখ্যা

লাইন শ্রমিক-২২২০

পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশে বর্তমানে বেকার সমস্যা তীব্র আকার ধারণ করেছে বেকাররা হন্য হয়ে ঘুরছে চাকুরী পাবার আশায় এ অবস্থায় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক এ রকম প্রকাশিত হওয়া সত্যিই আনন্দের ব্যাপার তাই যোগ্যতা থাকলে আপনিও এতে আবেদন করতে পারেন। আবেদনের প্রক্রিয়া সম্পর্কিত সম্পূর্ণ  breb Job Circular 2021 নীচে দেওয়া হয়েছে।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড জব সার্কুলার ২০২১

  • প্রতিষ্ঠান / সংস্থার নাম : বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড
  • পদ সংখ্যা: ২২২০ টি
  • আবেদনের শুরুর তারিখ: আবেদন গ্রহন চলছে!
  • আবেদনের শেষ তারিখ: ১৫ মার্চ ২০২১ তারিখ অফিস সময় পর্যন্ত।

brebhr Job Circular 2021

পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ ২০২১

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরিতে সকল জেলার প্রার্থীদের আবেদন করার সুযোগ আছে অর্থাৎ সকল জেলার লোকেরা আবেদন করতে পারবেন। পল্লী বিদ্যুতায়ন বোর্ড জব সার্কুলার ২০২১ অনুসারে শুধুমাত্র পুরুষ আবেদন করতে পারবেন। আবেদন গ্রহন চলছে আর আবেদন প্রক্রিয়া চলবে ১৫ মার্চ ২০২১ পর্যন্ত। আর দেরী না করে এখনই আবেদন করে ফেলুন।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড আবেদনের নিয়ম ও শর্তাবলি

০১) নির্ধারিত আবেদন ফরম (পূরণযোগ্য প্রবেশ পত্রসহ) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর ওয়েবসাইট www.reb.gov.bd অথবা সংশ্লিষ্ট বিদ্যুৎ সমিতি-এর ওয়েবসাইট হতে ডাউনলোড করে সংগ্রহ করতে হবে। আবেদন ফরম A4 সাইজের কাগজে হতে হবে।

০২) আবেদন ফরমটি আবেদনকারীকে স্বহস্তে পূরণ করত হবে। আবেদনপত্রের সংগে প্রার্থীর চাহিত সকল শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষন ও বিদ্যুৎ লাইসেন্সি বোর্ডের মূল/ সাময়িক সনদপত্র, নাগরিকত্ব সনদ, সদ্য তোলা ০২ কপি পাসপোর্ট আকারের ছবি দাখিল করতে হবে। সকল সনদ ও ছবি ১ম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে।

০৩) নির্ধারিত আবেদন ফরম ব্যাতীত অন্য যেকোন আবেদন ফরম-এ আবেদন করলে অথবা প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যোগ্যতা , প্রশিক্ষণ ও বিদ্যুৎ লাইসেসিং বোর্ডের সনদ, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপ্ত্রে প্রদত্ত অন্যান্য যেকোন তথ্য অসম্পূর্ন বা অসভ্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে বা আংশিক পূরণ করা হলে অথবা প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যে কোন গড়মিল পাওয়া গেলে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে।

০৪) একজন প্রার্থী এক এর অধিক পল্লী বিদ্যুৎ সমিতিতে আবেদন করতে পারবেন না।

০৫) এই নিয়োজিতকরণ কোন ক্রমেই স্থায়ী করা হবে না। যতদিন প্রয়োজন ততদিন “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে এ কাজে নিয়োজিতকরণ বলবৎ থাকবে।

০৬) কোন কারণ দর্শানো বাতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

০৭) সকল পল্লী বিদ্যুৎ সমিতির পরীক্ষা একই তারিখে অনুষ্ঠি হবে এবং আবেদন কারীদেরকে ডাকযোগে প্রেরিত প্রবেশ পত্রের মাধ্যমতে তা জানানো হবে।

০৮) আবেদনপত্র আগামী ১৫ মার্চ ২০২১ তারিখ অফিস সময়ের মধ্যে ডাকযোগে/ কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে উপরের বিজ্ঞপ্তিতে উল্লেখিত যে সমিতিতে কাজ করতে ইচ্ছুক শুধুমাত্রে সেই সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার/ জেনারেল ম্যানেজার বরাবর খামের উপর পদের নাম উল্লেখপূর্বক নির্ধারিত ছকের আবেদনপত্র স্বহস্তে পূরণ করে চাহিত কাগজপত্রাদিসহ প্রেরণ করবেন। সরাসরি কোন আবেদন পত্র গৃহীত হবে না।

স্বীকারোক্তিঃ এখানে উপস্থাপিত সকল তথ্যই দক্ষ ও অভিজ্ঞ লোক দ্বারা ইন্টারনেট থেকে সংগ্রহ করা। যেহেতু কোন মানুষই ভুলের ঊর্দ্ধে নয় সেহেতু আমাদেরও কিছু অনিচ্ছাকৃত ভুল থাকতে পারে।সে সকল ভুলের জন্য আমরা আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী এবং একথাও উল্লেখ থাকে যে এখান থেকে প্রাপ্ত কোন ভুল তথ্যের জন আমরা কোনভাবেই দায়ী নই এবং আপনার নিকট দৃশ্যমান ভুলটি আমাদেরকে নিম্নোক্ত মেইল / পেজ -এর মাধ্যমে অবহিত করার অনুরোধ জানাচ্ছি।

ই-মেইলঃ admin@admissionwar.com অথবা এইখানে ক্লিক করুন।

admissionwar-fb-pageaw-fb-group

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back to top button